সস্তায় কিনুন Samsung ডিভাইস, শুরু হল রিওয়ার্ড ইয়োরসেল্ফ ক্যাম্পেইন

samsung-announces-reward-yourself-campaign-all-you-need-to-know

আর মাত্র একটা সপ্তাহের অপেক্ষা, দুর্গাপুজো, দীপাবলি প্রভৃতি একের পর এক পার্বণে মজে উঠবে আপামর দেশবাসী। ইতিমধ্যেই ফ্লিপকার্ট, অ্যামাজন ইত্যাদি ই-কমার্স প্ল্যাটফর্মগুলিতে ফেস্টিভ সেল শুরু হয়েছে। অন্যদিকে Xiaomi, Realme-র মত ব্র্যান্ডগুলিও বিশেষ সেলের আয়োজন করেছে। এবার এই উৎসবের মরসুমে জনপ্রিয় ইলেকট্রনিক্স ব্র্যান্ড Samsung, আজ ভারতীয় গ্রাহকদের জন্য ‘Reward Yourself’ ক্যাম্পেইনের ঘোষণা করেছে। এই ক্যাম্পেইনের আওতায়, গ্রাহকরা নির্দিষ্ট ব্যাংকের কার্ড ব্যবহার করে কেনাকাটা করলে ১০% ক্যাশব্যাক তো পাবেনই, এছাড়া স্মার্টফোন, ট্যাবলেট, উইয়ারেবল (পরিধানযোগ্য) ডিভাইসগুলির ওপর আকর্ষণীয় অফার পাবেন।

এই ক্যাম্পেইনের সমস্ত অফারগুলি সংস্থার অফিসিয়াল ওয়েবসাইট samsung.com এবং রিটেল স্টোরগুলিতে উপলব্ধ হবে। আসুন দেখে নিই ঠিক কী কী অফার পাওয়া যাবে স্যামসাংয়ের ‘রিওয়ার্ড ইয়োরসেল্ফ’ ক্যাম্পেইনে।

ব্যাংকের কার্ডের মাধ্যমে ছাড়

গ্রাহকরা এই ফেস্টিভ ক্যাম্পেইনের আওতায়, এইচডিএফসি ব্যাংকের ক্রেডিট এবং ডেবিট কার্ড ব্যবহার করে কেনাকাটা করলে ১০% ক্যাশব্যাক পাবেন। এই অফারটি ৪,৯৯৯ টাকা থেকে ১,০৪,৯৯৮ টাকা রেঞ্জের নির্বাচিত স্মার্টফোন, ট্যাবলেট এবং উইয়ারেবল ডিভাইসের ওপর প্রযোজ্য। এই অফারটি গতকাল অর্থাৎ ১৫ই অক্টোবর থেকে অ্যাক্সেস করা যাচ্ছে, উপলব্ধ থাকবে আগামী ২৭ তারিখ অবধি।

অন্যদিকে আগামী ২৮শে অক্টোবর থেকে ১৭ই নভেম্বরের মধ্যে, স্টেট ব্যাংকের ক্রেডিট কার্ড ব্যবহার করে ৪,৯৯৯ টাকা থেকে শুরু করে ৪৭,৯৯৯ টাকা মূল্যের যেকোনো গ্যালাক্সি স্মার্টফোন এবং নির্বাচিত ট্যাবলেট বা পরিধেয় ডিভাইস কিনলেও ১০% ক্যাশব্যাক দেওয়া হবে।

আপগ্রেড অফার

আজ থেকে আগামী ২৫শে অক্টোবর পর্যন্ত সময়ে, Galaxy Note 20 Ultra স্মার্টফোনটি কিনলে ১৩,০০০ টাকা অবধি আপগ্রেড বোনাস এবং স্যামসাংয়ের ৭,০০০ টাকার ভাউচার পাওয়া যাবে। এছাড়া, এই কয়েকদিনে Galaxy Note 20 ডিভাইসটি কিনলে ১০,০০০ টাকার ক্যাশব্যাক পাওয়া যেতে পারে।

গ্যালাক্সি ফরএভার এবং গ্যালাক্সি অ্যাসিয়োর্ড অফার

স্যামসাংয়ের গ্যালাক্সি ফরএভার অফারে গ্রাহকরা দামের মাত্র ৬০% ব্যয় করে একটি নতুন গ্যালাক্সি স্মার্টফোন কিনতে পারবেন। অন্যদিকে, অ্যাসিয়োর্ড অফারের আওতায় ডিভাইসের ৭০% দাম দিয়ে নতুন গ্যালাক্সি স্মার্টফোন কেনা যাবে, থাকবে আকর্ষণীয় বাই-ব্যাক অফারও। তবে এই অফারদুটি ব্র্যান্ডের নির্বাচিত ফ্ল্যাগশিপ এবং প্রিমিয়াম ডিভাইসের ওপর প্রযোজ্য।

স্যামসাং কেয়ার+ অফার

‘রিওয়ার্ড ইয়োরসেল্ফ’ ক্যাম্পেইনে, গ্রাহকরা নির্বাচিত স্মার্টফোন এবং LTE-বেসড ট্যাবলেটগুলিতে – ADLD অর্থাৎ অ্যাক্সিডেন্টে অ্যান্ড লিকুইড ড্যামেজ প্রোটেকশন প্ল্যানে ৫০% ছাড় পাবেন। এই অফারটি আজ থেকে ১৭ই নভেম্বর পর্যন্ত বৈধ।

অন্যান্য অফার

অন্যান্য অফারের কথা বললে, Galaxy Tab S7 and Galaxy Tab S7+ ডিভাইসদুটি কিনলে কীবোর্ড কভারে ১০,০০০ টাকা ছাড় পাবেন। এই অফারটি চলতি বছরের নভেম্বর অবধি বৈধ। আবার, ১৭ই নভেম্বরের মধ্যে Galaxy Smartwatch কিনলে ৩,৯৯০ টাকা মূল্যের Galaxy Buds+ বিনামূল্যে পাওয়া যাবে। ওই একই সময়ে Galaxy Buds এবং Galaxy Buds+ ডিভাইসদুটি স্বতন্ত্র ভাবে কেনা যাবে, ব্যাংকের কার্ড ব্যবহার করে পেমেন্ট করলে এগুলিতে ১০% ক্যাশব্যাক পাওয়া যাবে। এছাড়া Galaxy A সিরিজ এবং সমস্ত ফ্ল্যাগশিপ ডিভাইস জিরো ডাউন পেমেন্ট, জিরো প্রসেসিং ফি এবং জিরো ইন্টারেস্টে কেনা যাবে। এছাড়াও পাওয়া যাবে নো কস্ট ইএমআই অপশনও।