বিনামূল্যে ১ লাখ টাকার সাউন্ডবার সহ Samsung Big TV Days সেলে পাওয়া যাচ্ছে ধামাকাদার অফার

samsung-big-tv-days-sale-offer-get-free-rs-104990-soundbar-on-oled-tv
Samsung Big TV Days সেল গতকাল থেকে শুরু হয়েছে

জনপ্রিয় টেক জায়ান্ট Samsung গ্রাহকদের মধ্যে ব্যাপক চাহিদা দেখে তাদের Big TV Days Sale -কে পুনরায় ফিরিয়ে আনলো। এই টিভি সেলটি গতকাল থেকে শুরু হয়ে গিয়েছে এবং লাইভ থাকবে আগস্ট মাসের ২০ তারিখ পর্যন্ত। এই সেলে দক্ষিণ কোরিয়া ভিত্তিক সংস্থাটি তাদের ৫৫ ইঞ্চি এবং তার অধিক ডিসপ্লে সাইজ যুক্ত প্রিমিয়াম রেঞ্জের টেলিভিশন গুলিকে ভারী ছাড় এবং নজরকাড়া অফারের সাথে উপলব্ধ করেছে। খরিদ্দারীর ক্ষেত্রে গ্রাহকেরা, ২০% পর্যন্ত ক্যাশব্যাক, ফিন্যান্স অফার এবং নূন্যতম ১,৯৯০ টাকার ইএমআই -এর লাভ ওঠাতে পারবেন। শুধু তাই নয়, ১মাস ব্যাপী এই সেল থেকে স্মার্টটিভি কিনলে, স্যামসাং তার সাথে ১,০৪,৯৯০ টাকা পর্যন্ত মূল্যের একটি সাউন্ডবারও দেবে সম্পূর্ণ বিনামূল্যে ! তাহলে আসুন এবার জেনে নেওয়া যাক স্যামসাং বিগ টিভি ডে সেলে কোন কোন স্মার্টটিভির সাথে কী কী অফার দেওয়া হচ্ছে।

Samsung Big TV Days Sale-এ বিনামূল্যে ১,০৪,৯৯০ টাকার সাউন্ডবার

স্যামসাং বিগ টিভি ডেজ সেলে, ৫৫ ইঞ্চি বা তার অধিক ডিসপ্লে সাইজের Neo QLED সহ অন্যান্য QLED কোয়ালিটির স্মার্টটিভি এবং ৭৫ ইঞ্চি বা তার অধিক ডিসপ্লে সাইজের Crystal 4K UHD স্মার্টটিভিকেই শুধুমাত্র এই বিশেষ অফারের আওতায় রাখা হয়েছে। সেক্ষেত্রে, স্যামসাং -এর Q সিরিজ এবং A সিরিজের QLED টেলিভিশন কিনলে, ১,০৪,৯৯০ টাকা পর্যন্ত উপহার পাওয়া যাবে! সাথে, ২০% পর্যন্ত ক্যাশব্যাক, ফিন্যান্স অফার এবং নূন্যতম ১,৯৯০ টাকার ইএমআই -এর সুবিধাও দেওয়া হবে। শুধু তাই নয়, সেল চলাকালীন ক্রেতাদের কিছু অতিরিক্ত বেনিফিটও অফার করা হবে। যার মধ্যে, ২ বছরের ওয়ারেন্টি এবং ১০ বছরের নো-স্ক্রিন বার্ন-ইন ওয়ারেন্টিও সামিল থাকছে। এই অফারগুলি কেবল QLED টিভি রেঞ্জের জন্যই প্রযোজ্য।

এছাড়াও আরো বেশ কয়েকটি অফার রয়েছে। যেমন, ৫৫ ইঞ্চি বা তার অধিক ডিসপ্লে সাইজের Neo QLED সহ অন্যান্য সিরিজের QLED স্মার্টটিভি এবং ৭৫ ইঞ্চির UHD কোয়ালিটির মডেলগুলির সাথে ১৭,৯০০ টাকা দামের HW-A450 সাউন্ডবার অথবা ২৩,৯০০ টাকা দামের HW-A550 সাউন্ড বার দেওয়া হবে সম্পূর্ণ বিনামূল্যে। তবে আগেই জানিয়ে দিই, টিভি মডেলের উপর নির্ভর করছে আপনি কোন সাউন্ডবার পাবেন। অন্যদিকে, স্যামসাংয়ের ৭৫ ইঞ্চি বা তার অধিক ডিসপ্লে সাইজের, Neo QLED স্মার্টটিভি বা অন্য কোনো QLED টিভি মডেলের মধ্যে যেকোনো একটি কিনলে, Q সিরিজের ৫১,৯০০ টাকা দামের HW-Q800A সাউন্ডবার অথবা ১,০৪,৯০০ টাকা দামের HW-Q900A সাউন্ডবার আপনারা পেয়ে যাবেন নিখরচায়। এই অফারটিও টিভি মডেলের ওপর আধারিত।

Samsung Big TV Days Sale -এ আর কোন কোন স্মার্টটিভির ওপর পাওয়া যাবে ছাড়?

উপরিউক্ত স্মার্টটিভিগুলি ছাড়াও, স্যামসাং বিগ টিভি ডেজ সেলে ৪৩ ইঞ্চি থেকে শুরু করে ৮৫ ইঞ্চি পর্যন্ত ডিসপ্লে সাইজ যুক্ত Crystal 4K UHD Smart TV, QLED 4K Smart TV, QLED 8K Smart TV সহ একাধিক টিভিকে ডিসকাউন্টের সাথে উপলব্ধ করা হয়েছে। এ প্রসঙ্গে, স্যামসাং ইন্ডিয়ার কনজিউমার ইলেক্ট্রনিক্স বিজনেসের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট রাজু পুল্লান এর মন্তব্য, “এই হোম-এন্টারটেনমেন্ট গুলি ইউজারদের জীবনের একটি অত্যাবশ্যক অঙ্গ হয়ে উঠেছে এবং ইমার্সিভ সাউন্ড অভিজ্ঞতার জন্য সাউন্ডবারের সাথে ৫৫ ইঞ্চির থেকে বড়ো স্ক্রিন যুক্ত স্মার্টটিভির চাহিদা বৃদ্ধি পেয়েছে।”

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

শুভেচ্ছা বহুমুখী প্রতিভার অধিকারী। তিনি একদিকে যেমন ফটোগ্রাফার, তেমনি পাশাপাশি লেখিকাও। এছাড়াও তার শখের মধ্যে আছে বই পড়া, গান গাওয়া, ছবি আঁকা এবং ওয়েব ডিজাইন। শুভেচ্ছা আমাদের টেকগাপ পরিবারের একজন নতুন সদস্য।