টিভির সাথে বিনামূল্যে পেয়ে যান স্মার্টফোন, শুরু হল Samsung Big TV Days সেল

samsung-big-tv-days-sale-starts-get-free-smartphones-on-these-tvs

আরও একবার ভারতীয় গ্রাহকদের জন্য বিশেষ টিভি সেল আয়োজন করল জনপ্রিয় ইলেকট্রনিক্স ব্র্যান্ড Samsung। ‘Big TV Days’ নামের এই সেলটি ইংরেজি নববর্ষ উপলক্ষ্যে আয়োজন করা হয়েছে, যেখানে Samsung-এর ৫৫ ইঞ্চি এবং তার চেয়েও বড় স্ক্রিন সাইজের প্রিমিয়াম টেলিভিশন গুলি কেনা যাবে আকর্ষণীয় দামে। আগ্রহীরা এই মাসের শেষ অর্থাৎ ৩১শে জানুয়ারী, ২০২০ তারিখ অবধি এই সেলে পছন্দের টিভি কিনতে পারবেন। আসুন একনজরে দেখে নিই স্যামসাং বিগ টিভি ডে’স সেলে কী কী বিশেষ সুবিধা রয়েছে।

Big TV Days সেলে গ্রাহকরা, স্যামসাংয়ের QLED টিভি, Crystal 4K UHD টিভি এবং QLED 8K টিভি রেঞ্জের ৫৫ ইঞ্চি, ৬৫ ইঞ্চি, ৭৫ ইঞ্চি, ৮২ ইঞ্চি এবং ৮৫ ইঞ্চি মডেলগুলিতে কিছু নির্দিষ্ট বেনিফিট পাবেন। সেক্ষেত্রে, ৬৫ ইঞ্চি QLED টিভি বা ৭৫ ইঞ্চি Crystal 4K UHD টিভি কেনার সময় গ্রাহকরা Galaxy A51 স্মার্টফোনটি বিনামূল্যে পেয়ে যেতে পারেন, যার দাম ২২,৯৯৯ টাকা।

অন্যদিকে, ৫৫ ইঞ্চি QLED টিভি বা ৬৫ ইঞ্চি Crystal 4K UHD টিভি কিনলে, ১৮,৯৯৯ টাকা মূল্যের Galaxy A31 হ্যান্ডসেটটি জেতার সুযোগ রয়েছে। এছাড়া, ৭৫ ইঞ্চি, ৮২ ইঞ্চি এবং ৮৫ ইঞ্চি কিউএলইডি টিভি কেনার সময় নির্বাচিত টিভি মডেলগুলিতে ৪৮, ৯৯০ টাকা মূল্যের HW-Q800T সাউন্ডবার অথবা ৯৯,৯৯০ টাকা মূল্যের HW-Q900T সাউন্ডবার পাওয়া যাবে বলে ঘোষণা করেছে স্যামসাং।

তদুপরি, গ্রাহকরা এই সেলে কেনাকাটা করার সময় ২০% অবধি ক্যাশব্যাক, এক্সটেন্ডেন্ট ওয়ারেন্টি অফার এবং স্বল্প ইএমআইয়ের (১,৯৯০ টাকা) সুবিধাও নিতে পারবেন।

এই সেল সম্পর্কে স্যামসাং ইন্ডিয়ার কনজিউমার ইলেকট্রনিক্স বিজনেসের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট রাজু পুল্লান বলেছেন, ‘বিগ টিভি দিবস’ সেলের মাধ্যমে নতুন বছরে নিজেদের কাস্টমারবেস বাড়াতে চাইছে সংস্থাটি। পাশাপাশি সংস্থাটি বড় স্ক্রিনযুক্ত স্মার্টটিভিগুলি বিশেষ অফারে বিক্রি করে, গ্রাহকদের বিনোদন অভিজ্ঞতা আরও উন্নত করতে চাইছে!