Samsung Big TV Festival: পুজো অফারে ২৫% পর্যন্ত ছাড়ে বাড়ি আনুন স্যামসাং টিভি, ফ্রিজ, এসি, ওয়াশিং মেশিন

Samsung তার টিভি এবং ডিজিটাল অ্যাপ্লায়েন্সের ওপর Big TV Festival ও Home Like Never Before নামে দুটি বিশেষ অফার চালু করেছে

samsung-big-tv-festivalsamsung-big-tv-festival-home-like-never-before-sale-announced-offer-on-tv-fridge-ac-microwave-etc

আর কয়েকটা দিন পরেই শুরু হবে বাঙালির সবচেয়ে বড় উৎসব দুর্গাপুজো তথা আপামর ভারতবাসীর নবরাত্রি। ফলত উৎসবের মেজাজ এখন হাওয়ার মতই ভাসছে! ইতিমধ্যেই আসন্ন পার্বণগুলিতে সাধারণ মানুষকে খুশি করতে Flipkart, Amazon-এর মত অনলাইন শপিং প্ল্যাটফর্মগুলি বিশেষ বিশেষ সেলের ঘোষণা করেছে। তবে এই উৎসবে গ্রাহকদের উৎসাহ বাড়াতে এবার অফলাইন মার্কেটে ভারতের সবচেয়ে বড় এবং বিশ্বস্ত কনজিউমার ইলেকট্রনিক্স ব্র্যান্ড Samsung (স্যামসাং)-ও তার টিভি এবং ডিজিটাল অ্যাপ্লায়েন্সের ওপর Big TV Festival (বিগ টিভি ফেস্টিভাল) ও Home Like Never Before (হোম লাইক নেভার বিফোর) নামে দুটি বিশেষ অফার চালু করেছে। আজ অর্থাৎ ২৫শে সেপ্টেম্বর থেকে ক্রেতারা ব্র্যান্ডের এই দুটি স্পেশ্যাল অফার অ্যাক্সেস করতে পারবেন, যা বৈধ থাকবে আগামী ১০ই নভেম্বর। হ্যাঁ ঠিকই পড়েছেন, এক মাসেরও বেশি সময় ধরে Samsung এই অফার জোড়া লাইভ রাখবে, যেখানে প্রোডাক্টের দামের ওপর ছাড়, ক্যাশব্যাক, ইএমআই সহ বিভিন্ন সুবিধা পাওয়া যাবে। দেশের সমস্ত বড় রিটেল স্টোরগুলি থেকে এই Big TV Festival বা Home Like Never Before অফারের আওতায় প্রোডাক্ট কেনা যাবে।

ঠিক কী কী সুবিধা মিলবে Samsung-এর দুটি বিশেষ অফারে?

বিগ টিভি ফেস্টিভাল অফারের মাধ্যমে, গ্রাহকরা নির্বাচিত টিভি কেনার সময় ১,০৪,৯০০ টাকা পর্যন্ত দামের সাউন্ডবার উপহার হিসেবে পেতে পারেন। এছাড়াও এতে স্যামসাংয়ের টিভিতে ২০% পর্যন্ত ক্যাশব্যাক, ইএমআই এবং ৩ বছরের সম্পূর্ণ ওয়ারেন্টি এবং ১০ বছরের নো স্ক্রিন বার্ন-ইন ওয়ারেন্টি (QLED টিভির ক্ষেত্রে) দেওয়া হবে।

একইভাবে উৎসবের মরসুমে নিজের বাড়ি অর্থাৎ সমস্ত খুশির কেন্দ্রস্থলকে সাজিয়ে তুলতে স্যামসাং তার রেফ্রিজারেটর, ওয়াশিং মেশিন, মাইক্রোওয়েভ এবং এয়ার কন্ডিশনারগুলিতে ‘হোম লাইক নেভার বিফোর’ অফার চালু করেছে। এই অফারের অধীনে গ্রাহকরা অ্যাপ্লায়েন্সের ওপর ২৫%পর্যন্ত ক্যাশব্যাক, নূন্যতম ৯৯০ টাকার ইএমআই, নির্বাচিত মাইক্রোওয়েভগুলিতে কম্প্লিমেন্টারি বোরোসিল কিট, ৫ বছরের ওয়ারেন্টি, নির্বাচিত এসিগুলিতে ফ্রি ইনস্টলেশন এবং একাধিক স্যামসাং কনজিউমার ইলেকট্রনিক্স পণ্যগুলিতে এক্সটেন্ডেন্ট ওয়ারেন্টি পেতে পারেন।

উল্লেখ্য, এই দুটি অফারের উপলভ্যতা সম্পর্কে সংস্থাটি যথেষ্ঠ উচ্ছ্বাস প্রকাশ করেছে। স্যামসাং ইন্ডিয়ার কনজিউমার ইলেকট্রনিক্স ব্যবসার সিনিয়র ভাইস প্রেসিডেন্ট রাজু পুলান এই বিষয়ে বলেছেন যে, এই উৎসবের মরসুম গ্রাহকদের সাথে সংযোগ স্থাপনের জন্য একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ সময়। ফলত অফারদুটি সহজেই এই সময়টিকে স্মরণীয় করে রাখবে। তাছাড়া বর্তমানে গৃহবন্দী পরিস্থিতিতে এগুলি সাধারণ মানুষের বিনোদন এবং অন্যান্য প্রয়োজন মেটানোর ক্ষেত্রে অনেকটাই উপযোগী হবে বলে রাজুর মত।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

A person who enjoys creating, buying, testing, evaluating and learning about new technology.