৪০ শতাংশ ছাড়ে কিনুন স্মার্টফোন, টিভি, ফ্রিজ! চলছে স্যামসাং ব্লুফেস্ট সেলে

জনপ্রিয় ইলেকট্রনিক্স ব্র্যান্ড স্যামসাং এবছর আরও একবার BlueFest সেল নিয়ে এসেছে। ২১শে জুলাই থেকে শুরু হয়ে এই সেল চলবে ২৫ জুলাই অবধি। ৫ দিনের স্যামসাং ব্লুফেস্ট সেলে স্মার্টফোন থেকে শুরু করে ফ্রিজ, এসি ইত্যাদি হোম অ্যাপ্লায়েন্স এবং ইলেকট্রনিক গ্যাজেটের ওপর পাওয়া যাবে আকর্ষণীয় ছাড়। আসুন Samsung BlueFest Sale এ কোন প্রোডাক্টের উপর কত ছাড় জেনে নিই।

Samsung BlueFest Sale অফার:

স্যামসাং ব্লুফেস্ট সেলে ICICI ব্যাংক এবং HDFC ব্যাংকের গ্রাহকরা পেতে পারেন ৬০০০ টাকা অবধি ক্যাশব্যাক। থাকছে নো কস্ট EMI এবং প্রোডাক্ট এক্সচেঞ্জের অপশন। এই সেলে ইলেকট্রনিক্সের ডিভাইসের ওপর পাওয়া যাবে ৪০% অবধি ছাড়। আবার বিভিন্ন অ্যাক্সেসরিজ এবং গ্যাজেটের ওপর ৭৫%পর্যন্ত ছাড় পাওয়া যাবে। রেফারেলের ওপর রয়েছে অতিরিক্ত ৮% ছাড়।

এই সেলে ফোনের অফারের কথা বললে, Galaxy A51 স্মার্টফোনের সাথে পুরোনো ফোন এক্সচেঞ্জ করলে আপনি অতিরিক্ত ১,৫০০ টাকা পেতে পারেন। অন্যদিকে Galaxy M31 কিনলে পাওয়া যাবে ১,০০০ টাকা ক্যাশব্যাক, ফোনটির দাম শুরু হয়েছে ১৭৪৯৯ টাকা থেকে। এছাড়া Galaxy S20+ বা গ্যালাক্সি জেড ফ্লিপ ফোনের সাথে যথাক্রমে ৬,০০০ টাকা ও ৮,০০০ টাকার এক্সচেঞ্জ অফার রয়েছে। অন্যান্য স্মার্টফোনগুলির ওপরও পাবেন ৪,০০০ থেকে ৫০০০ টাকা অবধি এক্সচেঞ্জ অফার ডিসকাউন্ট।

ব্লুফেস্ট সেলে ৫৫ ইঞ্চি এবং ৬৫ ইঞ্চি মডেলের 4K টিভির ওপর পাওয়া যাবে ৩৭% ছাড়। ৫০ ইঞ্চি টিভির ওপর রয়েছে ৩৪ শতাংশ ছাড়। এছাড়া অন্যান্য স্মার্টটিভিগুলিতে ৩২% অবধি ছাড় পাওয়া যাবে।

অন্যদিকে গ্যালাক্সি স্মার্টওয়াচগুলির পাওয়া যাবে ১৬% অবধি ছাড়। বিভিন্ন স্পিকারের ওপরেও আকর্ষণীয় ছাড় রয়েছে। এছাড়া রেফ্রিজারেটর কিনতে চাইলে সর্বাধিক ২৮% ছাড় মিলবে। ফ্রীজের এক বছরের ইনসিওরেন্স অপশনও পাওয়া যাবে। সেমি-অটোমেটিক ওয়াশিং মেশিনের ওপর পেয়ে যাবেন ২৪% অফ, যার দাম শুরু হয়েছে ৯,৫৫০ টাকা থেকে। এছাড়া টপ লোড এবং ফ্রন্ট লোড ওয়াশিং মেশিনে যথাক্রমে ২২% ও ২১% ছাড় পাওয়া যাবে। মাইক্রোওভেনের ওপর সর্বাধিক ৪৩% ছাড় পেতে পারেন, যাদের দাম শুরু ৫৫০০ টাকা থেকে। এসি কিনলে সর্বাধিক ৪১% ছাড় পেয়ে যাবেন।

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।