স্মার্টফোন সহ সমস্ত প্রোডাক্টের ওয়ারেন্টি ৩১ মে পর্যন্ত বাড়ালো Samsung

samsung-extends-all-product-warrenty-till-31-may-all-you-need-to-know

স্যামসাং তাদের সমস্ত প্রোডাক্টের ওয়ারেন্টি ৩১ মে পর্যন্ত বাড়িয়ে দিল। কোম্পানি এই বর্ধিত ওয়ারেন্টি সেই সব গ্রাহক কে দিচ্ছে যাদের প্রোডাক্টের ওয়ারেন্টি ২০ মার্চ থেকে ৩০ এপ্রিলের মধ্যে শেষ হচ্ছে। এই সুবিধা কেবল স্যামসাং স্মার্টফোন ব্যাবহারকারীদের জন্য প্রযোজ্য নয়, কোম্পানির অন্যান্য প্রোডাক্ট যেমন এসি, টিভি, ফ্রিজ ও এই অফারে অন্তর্ভুক্ত।

Samsung আজ তাদের টুইটার অ্যাকাউন্ট থেকে টুইট করে জানিয়েছে,”গ্রাহকদের সুবিধা অসুবিধা সবসময় কোম্পানির কাছে আগে। আর সেকারণেই আমরা সমস্ত স্যামসাং প্রোডাক্টের ওয়ারেন্টি ৩১ পর্যন্ত বাড়ানোর সিদ্ধান্ত নিয়েছে। এই সুবিধা সেইসব গ্রাহকরা পাবে যাদের প্রোডাক্টের ওয়ারেন্টি ২০ মার্চ থেকে ৩০ এপ্রিলের মধ্যে শেষ হবে।”

করোনা ভাইরাসের বাড়বাড়ন্তের কারণে কোম্পানি ওয়ারেন্টি বাড়ানো ছাড়াও Samsung.com সাইটে কাজ বন্ধ রেখেছে। এখন আপনি কোম্পানির নিজস্ব ওয়েবসাইট থেকে কোনো প্রোডাক্ট কিনতে পারবেন না। এই পরিষেবা ১৫ এপ্রিল পর্যন্ত বন্ধ রাখা হয়েছে। প্রধানমন্ত্রীর লকডাউন ঘোষণা করার পরই কোম্পানি এই সিদ্ধান্ত নেয়।

আপনাকে জানিয়ে রাখি Oppo, Realme, Huawei এবং Honor আগেই ঘোষণা করেছিল যে তারা প্রোডাক্টের ওয়ারেন্টি বাড়িয়ে দিয়েছে। Realme তাদের সমস্ত প্রোডাক্টের ওয়ারেন্টি ৩১ মে পর্যন্ত বাড়িয়ে দিয়েছে। এই ওয়ারেন্টিটিতে রিয়েলমির স্মার্টফোন, স্মার্ট ব্যান্ড, ইয়ারবডস, ইয়ারফোন এবং পাওয়ারব্যাঙ্ক অন্তর্ভুক্ত থাকবে। অপ্পো ও স্মার্টফোনের ওয়্যারেন্টি ১২ মাস বাড়িয়েছে। আরেক চীনা স্মার্টফোন কোম্পানি হুয়াওয়ে (Huawei) তাদের সমস্ত প্রোডাক্টের ওয়ারেন্টি ৩০ জুন পর্যন্ত বাড়িয়ে দিয়েছে। এইসুবিধার আওতায় তারাই আসবে যাদের প্রোডাক্টের ওয়ারেন্টি ২৩ মার্চ থেকে ২১ জুনের মধ্যে শেষ হচ্ছে। বিস্তারিত পড়তে এখানে ক্লিক করুন