মোবাইল সহ সমস্ত প্রোডাক্টের ওয়্যারেন্টি ১৫ জুন পর্যন্ত বাড়িয়ে দিল স্যামসাং

করোনা ভাইরাসের প্রকোপ বিশ্বজুড়ে অব্যাহত রয়েছে এবং এই কারণে ভারতেও বেশ কিছু মাস ধরে জারি আছে লকডাউন। যদিও সরকারের তরফে ধীরে ধীরে লকডাউনের নিয়ম শিথিল করা হচ্ছে। ধীরে ধীরে ভারত আনলক স্টেজের দিকে এগোচ্ছে। তবে এই সময়েও মানুষের সুবিধার কথা মাথায় রেখে স্যামসাং তাদের মোবাইল সহ অন্যান্য প্রোডাক্টের ওয়্যারেন্টি ১৫ জুন পর্যন্ত বাড়িয়েছে। ওয়ারেন্টি শেষ হওয়ার পরে যাতে এই সময়ে লোকেরা কোনো সমস্যার মুখোমুখি না হয় সেকারণেই কোম্পানি এই সুবিধা এনেছে।

ফোন কিনতে এখানে ক্লিক করুন।

Samsung India ঘোষণা করেছে যে তারা মোবাইল সহ সমস্ত প্রোডাক্টের ওয়্যারেন্টি ১৫ জুন পর্যন্ত বাড়িয়ে দিচ্ছে। কোম্পানির দেওয়া বিবৃতি অনুযায়ী, বর্তমান পরিস্থিতির কথা মাথায় রেখে এই ওয়ারেন্টি বাড়ানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এটিও স্পষ্ট করে দেওয়া হয়েছে যে ওয়্যারেন্টি এক্সটেনশন সুবিধা কেবলমাত্র সেই প্রোডাক্টের জন্য বৈধ যাদের ২০ মার্চ থেকে ৩১ মে এর মধ্যে ওয়ারেন্টি শেষ হচ্ছে।

ফোন কিনতে এখানে ক্লিক করুন।

আপনাকে জানিয়ে রাখি স্যামসাং ইন্ডিয়া সম্প্রতি জানিয়েছিল যে, তারা ডিজিটাল পেমেন্ট প্ল্যাটফর্ম Benow এর সাথে চুক্তি করতে চলেছে। এই চুক্তির পরে স্যামসাং গ্রাহকরা তাদের নিকটস্থ স্টোর থেকে টিভি, রেফ্রিজারেটর এবং অন্যান্য ইলেকট্রনিক্স কিনতে পারবেন। কোম্পানির তরফে এও জানানো হয়েছে যে তাদের সমস্ত স্টোর সম্পূর্ণ সুরক্ষিত। সামাজিক দূরত্ব বজায় রেখেই গ্রাহকরা কেনাকাটা করতে পারবে।

এদিকে গতকাল কোম্পানি ভারতে দুটি স্মার্টফোন লঞ্চ করেছে। এই দুটি ফোন হল Galaxy M01 এবং Galaxy M11 । এই দুটি ফোন ১৫,০০০ টাকা রেঞ্জে ভারতে এসেছে। ফোন দুটি Amazon এবং Flipkart থেকে কেনা যাবে। অফলাইনেও ফোনগুলি কেনা যাবে বলে কোম্পানি জানিয়েছে।

আমাদেরকে ফলো করুন ইনস্টাগ্রামে