Samsung এর বাম্পার অফার, স্মার্ট টিভি কিনলে পাবেন বিনামূল্যে মোবাইল ফোন

samsung-festive-home-sale-offering-galaxy-fold-free-with-its-8k-qled-tvs

আপনি কি কোনো নতুন প্রিমিয়াম টিভি খোঁজ করছেন? তাহলে আমরা বলবো 8K Smart TV কিনুন। আর হ্যাঁ, ব্র্যান্ডটি যেন Samsung হয়। নিশ্চই ভাবছেন আমরা বিজ্ঞাপন দিচ্ছে। আরে না, আসলে স্যামসাং তাদের ৮কে স্মার্ট টিভির সাথে বিনামূল্যে ফোল্ডেবল স্মার্টফোন অফার করছে। উৎসবের মরসুমে Samsung নিয়ে এসেছে ‘Home, Festive Home’ সেল। আর এই সেলে আপনি চোঁখ ধাঁধানো কিছু ডিল পাবেন।

Samsung Home, Festive Home অফার

স্যামসাং হোম, ফেস্টিভ হোম সেল ইতিমধ্যেই শুরু হয়েছে এবং শেষ হবে ২০ নভেম্বর, ২০২০। এই সেলে আপনি ২০,০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাবেন। এর সাথে কেবল ৯৯০ টাকা থেকে নো কস্ট ইএমআই এর সুবিধা নেওয়া যাবে। শুধু তাই নয়, এই সেলে বিনামূল্যে একটি ফ্ল্যাগশিপ স্মার্টফোন পাবেন কোম্পানির OLED Smart TV কিনলে।

স্যামসাং নিউজরুম ইন্ডিয়া থেকে জানা গেছে, Samsung QLED 8K TV এর ৭৫ ইঞ্চি, ৮২ ইঞ্চি ও ৮৫ ইঞ্চি মডেলের সাথে ফ্ল্যাগশিপ স্মার্টফোন, Galaxy Fold বিনামূল্যে পাওয়া যাবে। আবার যদি আপনি ৭৫ বা তার বেশি ইঞ্চির QLED TV কেনেন তাহলে ফ্রি পাবেন Galaxy S20 Ultra স্মার্টফোন। সাথে ৫৫ ইঞ্চি QLED ও ৬৫ ইঞ্চি UHD মডেলের ওপর Galaxy A21s ফোনটি বিনামূল্যে পাওয়া যাবে।

আবার ৬৫ ইঞ্চি QLED, QLED 8K টিভিগুলির সাথে দেওয়া হচ্ছে Galaxy A31। কোম্পানির তরফে জানানো হয়েছে, QLED TV এর প্যানেলের ওপর ৩ বছর ও ১০ বছর নো স্ক্রিন বার্ন ইন ওয়ারেন্টি পাওয়া যাবে। এছাড়াও অন্যান্য অফার জানতে এখানে ক্লিক করুন