১০ হাজার টাকা পর্যন্ত সস্তায় কিনুন Samsung Galaxy Tab, কোথায় কী অফার দেখে নিন

Samsung Galaxy Tab S7+, Galaxy Tab S7 FE, Galaxy Tab S6 Lite, Galaxy Tab A7 এবং Galaxy Tab A7 Lite এর উপর অফার মিলবে

samsung-festive-offer-on-galaxy-tab-series-get-up-to-rs-10000-discounts

পুজো হোক বা ঈদ – উৎসবে কেনাকাটা করার মজাটাই আলাদা! স্বভাবতই এই সময় প্রতিটি কোম্পানি অফার প্রদানের ব্যাপারে উদার থাকে। যেমন এবছর স্যামসাং (Samsung) ক্রেতাদের আকর্ষণীয় অফার সহ নতুন গ্যালাক্সি ট্যাব (Galaxy Tablets) কেনার সুযোগ দিচ্ছে। অনলাইনে samsung.com অথবা ফ্লিপকার্ট (Flipkart) ও অ্যামাজনের (Amazon) মতো ই-কমার্স সাইট থেকে খরিদ্দারি করলে ক্রেতারা অফারের লাভ ওঠাতে পারবেন। এছাড়া অফলাইনে নির্দিষ্ট কিছু স্যামসাং রিটেইল স্টোর থেকে কেনাকাটা করলেও অফার পাওয়া যাবে। Samsung Galaxy Tab S7+, Galaxy Tab S7 FE, Galaxy Tab S6 Lite, Galaxy Tab A7 এবং Galaxy Tab A7 Lite এর উপর এই অফার মিলবে।

নতুন Samsung Galaxy Tab কেনার ক্ষেত্রে যে সমস্ত ব্যাঙ্ক অফার কার্যকর রয়েছে

এক্ষেত্রে ক্রেতারা ১০,০০০ টাকা পর্যন্ত সাশ্রয় করতে পারেন। অ্যামাজন থেকে প্রোডাক্ট কেনার সময় এইচডিএফসি (HDFC) ব্যাঙ্কের ক্রেডিট কার্ডে ফুল সোয়াইপ বা ইএমআই-ভিত্তিক পেমেন্ট করে আগ্রহীরা ছাড়ের লাভ ওঠাতে পারবেন। এছাড়া ফ্লিপকার্ট, স্যামসাংয়ের ওয়েবসাইট এবং রিটেইল কেন্দ্র থেকে নতুন ট্যাব কেনার সময় অ্যাক্সিস (Axis) ও আইসিআইসিআই (ICICI) ব্যাঙ্কের কার্ড ব্যবহার করলে ১০ শতাংশ ছাড় থাকবে।

ব্যাঙ্ক অফার ছাড়াও সংস্থার পক্ষ থেকে ক্রেতাদের জন্য থাকছে বিভিন্ন বান্ডল অফার। এভাবে কেউ কি-বোর্ড কভার কিনে সর্বোচ্চ ১০,০০০ টাকা সাশ্রয় করতে পারেন। আবার মাত্র ১,৯৯৯ টাকার বিনিময়ে গ্যালাক্সি বাড লাইভ (Galaxy Buds) এবং ৯৯৯ টাকার বিনিময়ে কভার কেনা যাবে।

অফার উপলক্ষ্যে Samsung Galaxy Tab-র দাম

স্যামসাংয়ের আলোচ্য অফার লাগু থাকাকালীন ফ্লিপকার্টে Samsung Galaxy Tab S7+ ট্যাব কিনতে হলে ছাড় সহ মোট ৫৪,৯৯৯ টাকা পরিশোধ করতে হবে। একইভাবে অ্যামাজন, স্যামসাং ওয়েবসাইট ও রিটেইল স্টোর থেকে Samsung Galaxy Tab S7 FE কিনতে লাগবে ৩৪,৯৯৯ টাকা। অ্যামাজন ও ফ্লিপকার্টের মতো ই-কমার্স সাইট থেকে Samsung Galaxy Tab A7 কেনার জন্য ১৪,৪৯৯ টাকা ব্যয় করতে হবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

One of the newest members of the Techgup Family. Soumo grew his liking for gadgets almost a decade back while searching for his first smartphone, and started writing about tech recently in 2020