ফোন কেনার জন্য লোন দেবে স্যামসাং, চালু হচ্ছে স্যামসাং ফাইন্যান্স প্লাস পরিষেবা

samsung-finance-plus-service

অফলাইন রিটেল স্টোর থেকে ফোন অর্ডারের ব্যবস্থা শুরু করার পর, স্যামসাং এবার তাদের স্যামসাং ফাইন্যান্স প্লাস পরিষেবা আনছে। এই পরিষেবায় আপনি স্যামসাং ফোন কেনার জন্য লোনের সুবিধা পাবেন। Samsung Finance+ পরিষেবার উদ্দেশ্য গ্রাহককে তাদের পছন্দের স্যামসাং স্মার্ট ফোন কোনো দোকানে না গিয়ে ধারে কেনার সুযোগ করে দেওয়া।

স্যামসাং ফাইন্যান্স + সার্ভিসটি ব্যবহার করতে হলে, প্রথমে ক্রেতাদের বাছাই করা কয়েকজন ডিলার নির্বাচন করতে হবে। আপনাকে জানিয়ে রাখি স্যামসাং যেকোনো মানুষের বাড়িতে গিয়ে Samsung Finance+ সার্ভিসের ডেলিভারি করছে। এরজন্য স্যামসাংয়ের সঙ্গে যুক্ত হয়েছে ডিএমআই ফাইন্যান্স।

কিভাবে ব্যবহার করবেন এই সার্ভিস –

যদি আপনিও একটি গ্যালাক্সি স্মার্টফোন কিনতে চান, ফাইন্যান্সের মাধ্যমে, তাহলে আপনি আপনার আশেপাশের ডিলারদের সঙ্গে যোগাযোগ করুন। তারপর ওই ডিলার আপনার বাড়িতে একজন স্যামসাং রিপ্রেজেন্টেটিভ পাঠাবে।

তারপর আপনাকে কিছু ফর্ম ফিলাপ করতে হবে। একটি সাধারণ কেওয়াইসি ভেরিফিকেশন এবং ক্রেডিট স্কোরিং-এ নিজের ব্যক্তিগত তথ্য দেওয়ার পরে, ক্রেতা গ্যালাক্সি স্মার্টফোনের উপর অনেকগুলো অফার পেয়ে যাবেন। সম্পূর্ণ পদ্ধতিটিতে কোন রকম কাগজের ব্যবহার হবে না এবং সমস্ত উৎসাহিত ক্রেতাই তাদের গ্যালাক্সি স্মার্টফোনের উপরে বিভিন্ন অফার পেয়ে যাবেন।

আপনারা জানেন, ইতিমধ্যেই স্যামসাং বেনোর সঙ্গে যুক্ত হয়ে একটি নতুন সার্ভিস চালু করেছে যাতে আপনারা বাড়িতে বসে অনলাইন ক্যাটালগ দেখে আপনার পাশের দোকান থেকে স্যামসাং স্মার্টফোন অর্ডার করতে পারবেন। এবং এর জন্য ব্যবহার হবে ইমেইল, এসএমএস অথবা নিত্যপ্রয়োজনীয় হোয়াটসঅ্যাপ।