Samsung Galaxy A01 ইউজারদের জন্য বিরাট বড় সুখবর, জানুন

Samsung Galaxy A01 starts getting Android 11 based one ui 3.1 update

লঞ্চের সময় Samsung Galaxy A01 ছিল গ্যালাক্সি এ সিরিজের সবচেয়ে সস্তা ফোন। ফলে আশা করা হচ্ছিল এই ফোনে বড় কোন আপডেট আসবে না। তবে সবাইকে চমকে দিয়ে দক্ষিণ কোরিয়ার কোম্পানিটি Galaxy A01 ফোনের জন্য অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক ওয়ান ইউআই ৩.১ (Android 11 based One UI 3.1) আপডেট রোল আউট করলো। উল্লেখ্য, ফোনটি অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক ওয়ান ইউআই ২.x কাস্টম স্কিন সহ লঞ্চ হয়েছিল।

SamMobile এর রিপোর্ট https://www.sammobile.com/news/galaxy-a01-android-11-update-released/ অনুযায়ী, স্যামসাংয়ের এন্ট্রি লেভেল ফোন, গ্যালাক্সি এ০১ আজ থেকে ওয়ান ইউআই ৩.১ আপডেট পেতে শুরু করেছে। খুব সম্ভবত এটাই ফোনটির জন্য সর্বশেষ বড় আপডেট। আপাতত রাশিয়ার ইউজারদের কাছে আপডেটটি পৌঁছাতে শুরু করেছে।

নতুন এই আপডেটের ফার্মওয়্যার ভার্সন A015FXXU4BUD8। যদিও এর ডাউনলোড সাইজ জানা যায়নি। এরসাথে এপ্রিল মাসের সিকিউরিটি প্যাচও পাবে ফোনটি। ফলে নতুন ফিচার যুক্ত তো হবেই, সাথে সাথে ফোনের সিস্টেমও শক্তিশালী হবে।

রিপোর্টে বলা হয়েছে, প্রথমে কিছু সংখ্যক ইউজারদের কাছে এই আপডেটটি পৌঁছাবে। তারা কোনো অভিযোগ না করলে, ব্যাপক মাত্রায় সবার জন্য আপডেটটি রোল আউট করা হবে। এছাড়াও শীঘ্রই অন্যান্য দেশের Samsung Galaxy A01 ইউজাররাও নতুন আপডেটটি পাবে বলে রিপোর্টে জানানো হয়েছে।

আপনি যদি এই ফোনটি ব্যবহার করে থাকেন, তাহলে আশা করা যায় কয়েক সপ্তাহের মধ্যে আপডেটের নোটিফিকেশন পাবেন। এছাড়াও নিম্নলিখিত স্টেপগুলি ফলো করে আপডেট এসেছে কিনা চেক করতে পারেন – Settings > Software update > Download and install ।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন