আগামী সপ্তাহে লঞ্চ হতে পারে Samsung Galaxy A02 এবং Galaxy M02

samsung-galaxy-a02-galaxy-m02-spotted-on-nbtc-may-launch-next-wee.jpg

গত সপ্তাহে স্যামসাং ইন্ডিয়ার ওয়েবসাইটে দেখা গিয়েছিল Galaxy M02 কে। এছাড়াও এই ফোনের সাথে Galaxy A02 নামের আরেকটি ফোন কিছুদিন আগে ব্লুটুথ সার্টিফিকেশন লাভ করেছিল। এবার এই দুটি ফোনকে একসঙ্গে থাইল্যান্ডের ন্যাশনাল ব্রডকাস্টিং এন্ড টেলিকমিউনিকেশন কমিশন (NBTC) ওয়েবসাইটে অন্তর্ভুক্ত করা হল। যার পরে আর বলার অপেক্ষা রাখেনা যে Samsung Galaxy A02 এবং Galaxy M02 চলতি সপ্তাহে বা আগামী সপ্তাহে লঞ্চ হতে পারে।

NBTC ওয়েবসাইটে স্যামসাং গ্যালাক্সি এম০২ এবং এ০২ ফোন দুটিকে যথাক্রমে SM-M022F/DS এবং SM-A022F/DS মডেল নম্বর সহ দেখা গেছে। শেষে DS এর অর্থ ফোন দুটি ডুয়েল সিমের সাথে আসবে। আবার ওয়েবসাইট থেকে জানা গেছে Samsung Galaxy A02 এবং Galaxy M02, 4G কানেক্টিভিটির সাথে আসবে। যদিও এছাড়া এখান থেকে ফোন দুটি সম্পর্কে আর কিছু জানা যায়নি।

Samsung Galaxy M02 সম্পর্কে কি জানা গেছে

বেঞ্চমার্ক সাইট গিকবেঞ্চে Samsung Galaxy M02 ফোনটিকে স্ন্যাপড্রাগন ৪৫০ প্রসেসর সহ দেখা গিয়েছিল। আবার এতে ৩ জিবি র‌্যাম ও অ্যান্ড্রয়েড ১০ অপারেটিং সিস্টেম থাকতে পারে। মনে করা হচ্ছে ফোনটি ১০,০০০ টাকার মধ্যে আসবে।

Samsung Galaxy A02 সম্পর্কে কি জানা গেছে

স্যামসাং গ্যালাক্সি এ০২ ফোনে থাকতে পারে ৫.৭ ইঞ্চির এইচডি প্লাস ডিসপ্লে। এছাড়া ফোনটিতে মিডিয়াটেক MT6739WW প্রসেসর ব্যবহারের সম্ভাবনা রয়েছে। আশা করা হচ্ছে ফোনটি ২/৩ জিবি র‌্যাম ও ৩২/৬৪ স্টোরেজ ভ্যারিয়েন্টে পাওয়া যাবে। আবার এতে থাকতে পারে ১২ মেগাপিক্সেলের প্রাইমারি রিয়ার ক্যামেরা এবং ২ মেগাপিক্সেলের সেকেন্ডারি সেন্সর। সেলফির জন্য এই ফোনে ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা দেওয়া হতে পারে।