Samsung Galaxy A03 বাজেট রেঞ্জে 48 মেগাপিক্সেল ক্যামেরা সহ লঞ্চ হল, রয়েছে Octa-Core প্রসেসর

স্যামসাং গ্যালাক্সি এ০৩- এর মূল্য জানা যায়নি। তবে ফোনটি ৩ জিবি/ ৪ জিবি র‍্যাম ও ৩২ জিবি/ ৬৪ জিবি/ ১২৮ জিবি স্টোরেজের সঙ্গে পাওয়া যাবে

samsung-galaxy-a03-launched-price-with-octa-core-processor-specifications-availability

Samsung চলতি বছরে একের পর এক Galaxy A03 সিরিজের ফোন বাজারে আনছে। কয়েকমাস আগে আমরা Samsung Galaxy A03s ফোনটি লঞ্চ হতে দেখেছিলাম। তারপর গত সপ্তাহেই এই সিরিজের দ্বিতীয় হ্যান্ডসেট Samsung Galaxy A03 Core বাজারে পা রেখেছে। এখন দক্ষিণ কোরিয়ান কোম্পানিটি Samsung Galaxy A03-এর উপর থেকে পর্দা সরালো। নতুন এই বাজেট রেঞ্জের ফোনে রয়েছে ৫,০০০ এমএএইচ ব্যাটারি, অক্টা কোর প্রসেসর ও ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা। আসুন Samsung Galaxy A03-এর দাম ও স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

স্যামসাং গ্যালাক্সি এ০৩ দাম ও লভ্যতা (Samsung Galaxy A03 Price and Availability)

স্যামসাং গ্যালাক্সি এ০৩- এর মূল্য জানা যায়নি। তবে ফোনটি ৩ জিবি/ ৪ জিবি র‍্যাম ও ৩২ জিবি/ ৬৪ জিবি/ ১২৮ জিবি স্টোরেজের সঙ্গে পাওয়া যাবে। এটি তিনটি কালারের মধ্যে বেছে নেওয়া যাবে – ব্ল্যাক, ব্লু ও রেড।

উল্লেখ্য, এর আগে লঞ্চ হওয়া স্যামসাং গ্যালাক্সি এ০৩এস ফোনের ৩ জিবি র‌্যাম‌ ও ৩২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ছিল ১১,৪৯৯ টাকা। আবার ৪ জিবি র‌্যাম‌ ও‌ ৬৪ জিবি স্টোরেজের মূল্য ছিল ১২,৪৯৯ টাকা।

স্যামসাং গ্যালাক্সি এ০৩ স্পেসিফিকেশন, ফিচার (Samsung Galaxy A03 Specifications, Features)

ডুয়েল সিমের স্যামসাং গ্যালাক্সি এ০৩ ফোনে পাওয়া যাবে ৬.৫ ইঞ্চির এইচডি+ ইনফিনিটি- ভি ডিউ ড্রপ নচ ডিসপ্লে। যেহেতু এটি একটি এন্ট্রি লেভেলের ফোন, তাই এর প্যানেল এলসিডি হবে বলেই মনে করা হচ্ছে। এই ফোনে ঠিক কোন প্রসেসর ব্যবহার করা হয়েছে তা এখনও জানা না গেলেও, অনুমান করা হচ্ছে এটি একটি অক্টা-কোর প্রসসর। এর সিপিইউ ২×১.৬ গিগাহার্টজ কোর ও ৬×১.৬ গিগাহার্টজ কোর – এই দুই ক্লাস্টার দ্বারা গঠিত।

ফটোগ্রাফির জন্য Samsung Galaxy A03 ফোনটির ব্যাক প্যানেলে রয়েছে ডুয়াল ক্যামেরা সেটআপ। এই ক্যামেরাগুলি হল এফ/১.৮ অ্যাপারচার সহ ৪৮ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর ও এফ/২.৪ অ্যাপারচার সহ ২ মেগাপিক্সেলের ডেপ্থ সেন্সর। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এই ফোনের সামনে পাওয়া যাবে এফ/ ২.২ অ্যাপারচার লেন্স সহ ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

পাওয়ার ব্যাকআপের জন্য Samsung Galaxy A03 ফোনে দেওয়া হয়েছে ৫০০০ এমএএইচ ব্যাটারি। কানেক্টিভিটি অপশনের মধ্যে সামিল রয়েছে 4G, ওয়াই-ফাই, ব্লুটুথ, জিপিএস প্রভৃতি। এই হ্যান্ডসেটটির পরিমাপ ১৬৪.২ x ৭৫.৯ x ৯.১ মিমি।

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।