সাশ্রয়ী মূল্যে বাজারে আসছে Samsung Galaxy A03, পেয়ে গেল Wi-Fi সার্টিফিকেশন

Samsung Galaxy A03 ফোনকে SM-A032F/DS মডেল নম্বর সহ ওয়াই-ফাই অ্যালায়েন্স সাইটে খুঁজে পাওয়া গেছে

samsung-galaxy-a03-wi-fi-certification-after-fcc-geekbench-launch-soon

গত আগস্টে Samsung বাজেট রেঞ্জে Galaxy A03s স্মার্টফোন লঞ্চ করেছিল। এখন দক্ষিণ কোরিয়ান কোম্পানিটি এই সিরিজের বেস মডেল অর্থাৎ Galaxy A03 বাজারে আনার পরিকল্পনা নিচ্ছে। গত মাসে ফোনটি বেঞ্চমার্ক প্ল্যাটফর্ম Geekbench এবং সার্টিফিকেশন সাইট FCC-তে দেখা গিয়েছিল। এখন Samsung Galaxy A03 ফোনটি Wi-Fi Alliance থেকে সার্টিফিকেশন লাভ করল।

Samsung Galaxy A03 পেল Wi-Fi Alliance সার্টিফিকেশন

স্যামসাং গ্যালাক্সি এ০৩ ফোনকে SM-A032F/DS মডেল নম্বর সহ ওয়াই-ফাই অ্যালায়েন্স সাইটে খুঁজে পাওয়া গেছে। মডেল নম্বরের শেষে DS থাকার অর্থ, ফোনটি ডুয়েল সিম সহ আসবে। আবার এতে ওয়াই-ফাই ৮০২.১১ বি/জি/এন ক্যারিয়ার সাপোর্ট করবে।

এর আগে জানা গিয়েছিল Samsung Galaxy A03 ফোনে ২ জিবি র‌্যাম ও অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেম থাকবে। আবার এই ফোনে ব্যবহার করা হবে Unisoc SC9863A প্রসেসর। ফোনটি ৫,০০০ এমএএইচ ব্যাটারি সহ আসবে।

Samsung Galaxy A03 সম্পর্কে আপাতত এই তথ্যগুলিই সামনে এসেছে। ফিচার দেখে বলা যায়, ফোনটি সাশ্রয়ী মূল্যে লঞ্চ হবে। আমাদের অনুমান এই ফোনের দাম রাখা হবে ৮,০০০ টাকার কাছাকাছি। ফোনটি Galaxy A02 এর উত্তরসূরী হবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

Passionate techie. Professional tech writer. A true cricket fan. Julai is a senior editor For Techgup and has frequently written about smartphones, apps, telecom News. You can follow him on Twitter @Julai_Mondal.