সস্তা হলো স্যামসাংয়ের তিনটি ফোন ! Galaxy A10s, A30s ও A50s এর নতুন দাম কত হলো জানুন

দক্ষিণ কোরিয়ান কোম্পানি স্যামসাং ভারতে তাদের তিনটি ফোনের দাম কমিয়ে দিলো। এই তিনটি ফোনই কোম্পানির A সিরিজের অন্তর্গত। এই তিনটি ফোন হলো Samsung Galaxy A10s, Galaxy A30s এবং Galaxy A50s । এরমধ্যে গ্যালাক্সি এ১০এস এর নতুন দাম হয়েছে ৮,৯৯৯ টাকা। এই দাম ফোনটির ২ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজের। এর আগে এই ভ্যারিয়েন্টের দাম ছিল ৯,৪৯৯ টাকা। এছাড়াও এর আরেকটি ভ্যারিয়েন্ট (৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজ) দাম কম ১০,৪৯৯ টাকার বদলে ৯,৯৯৯ টাকা হয়েছে ।

আবার Galaxy A50s দাম ছিল ২২,৯৯৯ টাকা । এই দাম ফোনটির ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের। তবে সস্তা হওয়ার পর এই ভ্যারিয়েন্টটি এখন ১৯,৯৯৯ টাকায় পাওয়া যাবে। আবার এর ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ২৪,৯৯৯ টাকার বদলে ২১,৯৯৯ টাকায় কেনা যাবে । এদিকে স্যামসাং গ্যালাক্সি এ৩০এস এর ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের দাম  ছিল ১৬,৯৯৯ টাকা। তবে এখন নতুন দাম হয়েছে ১৫,৯৯৯ টাকা।

Samsung Galaxy A10s স্পেসিফিকেশন :

এই ফোনে ৬.২ ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লে দেওয়া হয়েছে। যার রেজ্যুলেশন ১৫২০ × ৭২০ পিক্সেল।প্রসেসরের কথা বললে এতে Exynos চিপসেটের সাথে ১.৬ GHz ক্লক স্পিডও দেওয়া হয়েছে। র‌্যাম ও স্টোরেজের কথা বললে এতে ২/৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজ আছে। মাইক্রোএসডি কার্ডের দ্বারা ফোনের স্টোরেজ ৫১২ জিবি পর্যন্ত বাড়ানো যাবে।

ফটোগ্রাফির জন্য এই ফোনে ডুয়েল ক্যামেরা আছে। এর প্রাইমারি সেন্সর এফ/১.৮ অ্যাপারচারের সাথে ১৩ মেগাপিক্সেল এবং সেকেন্ডারি সেন্সর ২ মেগাপিক্সেল। যার অ্যাপারচার এফ /২.৪ । আবার সেলফির জন্য এই ফোনে এফ /২.০ অ্যাপারচারের সাথে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে। এই ফোনে ৪,০০০ mAh ব্যাটারি আছে। সফটওয়্যারের কথা বললে এতে অ্যান্ড্রয়েড ৯ পাই অপারেটিং সিস্টেম আছে।

Samsung Galaxy A50s স্পেসিফিকেশন :

স্যামসাং গ্যালাক্সি এ ৫০ এস ফোনে ৬.৪ ইঞ্চি ফুল এইচডি প্লাস সুপার এমোলেড Infinity U ডিসপ্লে দেওয়া হয়েছে। যার রেজ্যুলেশন ১০৮০ x ২৩৪০ পিক্সেল। ফোনটি অক্টা কোর প্রসেসরের সাথে লঞ্চ হয়েছে। ফোনটি দুটো ভ্যারিয়েন্টে পাওয়া যাবে – যার প্রথমটি হলো ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ এবং দ্বিতীয়টি ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ । মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ ৫১২ জিবি পর্যন্ত বেড়ে যাবে।

ক্যামেরার কথা বললে এতে ট্রিপল রিয়ার ক্যামেরা দেওয়া হয়েছে। যার প্রাইমারি ক্যামেরা ৪৮ মেগাপিক্সেল। এছাড়াও ৮ মেগাপিক্সেলের ওয়াইড এঙ্গেল ক্যামেরা এবং ৫ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর আছে। সেলফির জন্য এই ফোনে ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাবেন। এছাড়াও আছে ১৫ ওয়াট ফাস্ট চারজিংয়ের সাথে ৪০০০ এমএএইচ ব্যাটারি। Galaxy A50 কিনতে এখানে ক্লিক করুন

Galaxy A30s স্পেসিফিকেশন : 

Galaxy A30s ফোনে ৭২০ x ১৫৬০ পিক্সেল রেজুলেশনের সাথে ৬.৪ ইঞ্চি সুপার এমোলেড ডিসপ্লে দেওয়া হয়েছে। এই ফোনে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও ইউএসবি টাইপ সি পোর্ট পাওয়া যাবে। গ্যালাক্সি এ ৩০ এস ও অক্টা কোর প্রসেসরের সাথে লঞ্চ হয়েছে। র‌্যাম ও স্টোরেজের কথা বললে এতে আছে ৪ জিবি পর্যন্ত র‌্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ।

এই ফোনেও ফটোগ্রাফির জন্য আছে ট্রিপল রিয়ার ক্যামেরা। যার ক্যামেরা সেটআপ হলো – ২৫ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা, ৮ মেগাপিক্সেলের ওয়াইড এঙ্গেল ক্যামেরা এবং ৫ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। সেলফির জন্য এই ফোনে আছে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। এছাড়াও আছে ১৫ ওয়াট ফাস্ট চারজিংয়ের সাথে ৪,০০০ এমএএইচ ব্যাটারি। Galaxy A30 কিনতে এখানে ক্লিক করুন

খবরটি ভালো লাগলে শেয়ার করুন

সব খবর পড়তে আমাদের WhatsApp গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন