এখন আরো কমে কিনুন Samsung Galaxy A10s , জেনে নিন নতুন দাম

এই উৎসবের মরসুমে অনলাইন ও অফলাইনে বিভিন্ন ধরণের প্রোডাক্ট ডিসকাউন্টে কিনতে পারবেন। বিশেষ করে অনেক কম দামে এখন প্রিমিয়াম স্মার্টফোন থেকে বাজেট ফোনগুলো পাওয়া যাচ্ছে। দীপাবলি উপলক্ষ্যে স্যামসাংও আজ তাদের কিছুদিন আগে লঞ্চ করা Galaxy A10s এর দাম কমিয়ে দিলো। তবে কোম্পানি কেবল অফলাইনের জন্য এই দাম কমিয়েছে। কোম্পানি এও জানিয়েছে যে এটি সীমিত সময়ের অফার । আসুন জেনে নিই স্যামসাং গ্যালাক্সি এ১০এস কোন ভ্যারিয়েন্টের কত দাম হলো।

Samsung Galaxy A10s নতুন দাম :

ভারতে Galaxy A10s এর প্রাথমিক দাম ছিল ৯,৪৯৯ টাকা । এই দাম ফোনটির ২ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজের। এছাড়াও ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজের দাম ছিল ১০,৪৯৯ টাকা। তবে ৫০০ টাকা কমে এখন এই দুই ভ্যারিয়েন্ট যথাক্রমে ৮,৯৯৯ টাকায় ও ৯,৯৯৯ টাকায় কেনা যাবে।

Samsung Galaxy A10s স্পেসিফিকেশন :

এই ফোনে ৬.২ ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লে দেওয়া হয়েছে। যার রেজ্যুলেশন ১৫২০ × ৭২০ পিক্সেল।প্রসেসরের কথা বললে এতে Exynos চিপসেটের সাথে ১.৬ GHz ক্লক স্পিডও দেওয়া হয়েছে। র‌্যাম ও স্টোরেজের কথা বললে এতে ২/৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজ আছে। মাইক্রোএসডি কার্ডের দ্বারা ফোনের স্টোরেজ ৫১২ জিবি পর্যন্ত বাড়ানো যাবে।

ফটোগ্রাফির জন্য এই ফোনে ডুয়েল ক্যামেরা আছে। এর প্রাইমারি সেন্সর এফ/১.৮ অ্যাপারচারের সাথে ১৩ মেগাপিক্সেল এবং সেকেন্ডারি সেন্সর ২ মেগাপিক্সেল। যার অ্যাপারচার এফ /২.৪ । আবার সেলফির জন্য এই ফোনে এফ /২.০ অ্যাপারচারের সাথে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে। এই ফোনে ৪,০০০ mAh ব্যাটারি আছে। সফটওয়্যারের কথা বললে এতে অ্যান্ড্রয়েড ৯ পাই অপারেটিং সিস্টেম আছে।

খবরটি ভালো লাগলে শেয়ার করুন

সব খবর পড়তে আমাদের WhatsApp গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন