ফাঁস হল Samsung Galaxy A12 5G এর কেস রেন্ডার, থাকবে কোয়াড রিয়ার ক্যামেরা

স্যামসাংয়ের A সিরিজের নতুন ফোন Galaxy A12 প্রায় লঞ্চের দোড়গোড়ায় পৌছে গেছে বলা যায়। ফোনটি প্রথমে গিকবেঞ্চ দেখা গিয়েছিল। এরপর স্যামসাং রাশিয়ার অফিসিয়াল সাপোর্ট পেজ এবং Bluetooth SIG সার্টিফিকেশন সাইটে Samsung এই ফোনটিকে অন্তর্ভুক্ত করা হয়। তবে শুধুমাত্র 4G ভ্যারিয়েন্ট নয় এর 5G মডেলের ওপরেও স্যামসাং কাজ করছে। সম্প্রতি Galaxy A12 5G ফোনের কেস রেন্ডার অনলাইনে এবার ফাঁস হয়েছে।

Slashgear কর্তৃক শেয়ার করা Galaxy A12 5G ফোনের কেস রেন্ডার থেকে জানা গেছে, এই ফোনের পিছনে বর্গাকৃতি ক্যামেরা মডিউল এবং সামনে ওয়াটার ড্রপ নচ ডিসপ্লে থাকবে। এই ক্যামেরা সেটআপে চারটি সেন্সর উপস্থিত রয়েছে। তবে ফ্ল্যাশলাইট ক্যামেরা মডিউলের বাইরে রাখা হয়েছে। ছবি দেখে ফিঙ্গারপ্রিন্ট সেন্সরটি ফোনের পাশে থাকবে বলে অনুমান করা যায়। ফোনের নীচে ৩.৫ হেডফোন জ্যাক, ইউএসবি টাইপ-সি চার্জিং পোর্ট এবং স্পিকার থাকতে পারে।

Samsung Galaxy A12 5G protective case
ছবি -Slashgear

সেপ্টেম্বরে আত্মপ্রকাশ করা Galaxy A42 5G ফোনের সাথে এর ডিজাইনেরও বেশ মিল রয়েছে। তবে Samsung ফোনটির 4G এবং 5G ভ্যারিয়েন্ট আলাদা ডিজাইনের সাথে বাজারে আনবে কিনা তা নিয়ে একটা সংশয় বর্তমান। সম্প্রতি গিকবেঞ্চ থেকে SM-A125F মডেল নম্বরযুক্ত Samsung Galaxy A12 4G ফোনের ফোনটির প্রসেসর, র‌্যাম ও অপারেটিং সিস্টেম সম্পর্কে জানা গিয়েছিল।

গিকবেঞ্চ অনুযায়ী, Samsung Galaxy A12 ফোনে ৩ জিবি র‌্যাম, মিডিয়াটেকের হেলিও পি৩৫ চিপসেট এবং অ্যান্ড্রয়েড ১০ অপারেটিং সিস্টেম থাকবে। কয়েকটি রিপোর্টে দাবি করা হয়েছে, Galaxy A12 4G ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ, ব্যাক ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, এলসিডি পাঞ্চ হোল ডিসপ্লে দেওয়া হবে। এছাড়াও ফোনটিতে থাকতে পারে ফাস্ট চার্জিং সাপোর্টের সাথে ৪,০০০ এমএইচ বা তার থেকে বেশি ক্যাপাসিটির ব্যাটারি। এটি ৬৪ জিবি পর্যন্ত ইন্টারনাল স্টোরেজ ভ্যারিয়েন্টে আসতে পারে।