লঞ্চের আগেই ফাঁস Samsung Galaxy A12s এর দাম সহ বিভিন্ন তথ্য

Samsung Galaxy A12s
Samsung Galaxy A12s এর দাম ফাঁস

Samsung গত বছর নভেম্বরে লঞ্চ করা Galaxy A12- এর নতুন ভার্সনের উপর কাজ করছে, যা বাজারে Galaxy A12s নামে আত্মপ্রকাশ করতে পারে। ইতিমধ্যেই ফোনটিকে বেশ কয়েকটি সার্টিফিকেশন সাইটে দেখা গেছে। তবে অফিসিয়াল লঞ্চের আগেই টিপস্টার সুধাংশু Samsung Galaxy A12s-এর সম্ভাব্য দাম ও স্পেসিফিকেশন লিক করলেন। এই ফোনটি তিনটি কালারে ও ২০,০০০ টাকার কমে বাজারে আসবে বলে টিপস্টার জানিয়েছেন।

Samsung Galaxy A12s এর দাম

সুধাংশুর দাবি, স্যামসাং গ্যালাক্সি এ১২এস ফোনটি ৪ জিবি র‌্যাম + ৬৪ জিবি স্টোরেজ এবং ৪ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টে আসতে চলেছে। এই মডেলগুলির দাম হবে যথাক্রমে ১৮০ ইউরো (প্রায় ১৫,৮০০ টাকা) এবং ২০০ ইউরো (প্রায় ১৭,৬০০ টাকা)। গ্যালাক্সি এ১২এস ব্ল্যাক, হোয়াইট, এবং ব্লু কালার অপশনে উপলব্ধ হবে।

Samsung Galaxy A12s স্পেসিফিকেশন

সুধাংশু জানিয়েছেন, গ্যালাক্সি এ১২এস এক্সিনস ৮৫০ প্রসেসর এবং অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেম দ্বারা চালিত হবে। এছাড়া এর অন্যান্য স্পেসিফিকেশন গ্যালাক্সি এ১২-এর মতো হবে।

গ্যালাক্সি এ১২-এর প্রসঙ্গে আসলে, এই ফোনে আছে ৬.৫ ইঞ্চি (১৬.৫৫ সেমি) এইচডি+ ইনফিনিটি ভি ডিসপ্লে। এর পিক্সেল রেজোলিউশন ৭২০ x ১৬০০ এবং এসপেক্ট রেশিও ২০:৯।

ফটোগ্রাফির জন্য এই ফোনে কোয়াড রিয়ার ক্যামেরা বর্তমান। যেখানে ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা (এফ/২.০), ১২৩ ডিগ্রি ফিল্ড অফ ভিউ সহ ৫ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড লেন্স, ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর ও ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর দেওয়া হয়েছে। আবার সেলফি ও ভিডিও কলের জন্য এতে আছে এফ/২.২ অ্যাপারচার সহ ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

সিকিউরিটির জন্য স্যামসাং গ্যালাক্সি এ১২ ফোনে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও ফেস আনলক বর্তমান। পাওয়ারের জন্য এতে আছে ৫,০০০ এমএএইচ ব্যাটারি। এই ফোনে ১৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। চার্জিংয়ের জন্য আছে ইউএসবি টাইপ সি পোর্ট। কানেক্টিভিটির জন্য এতে 4G LTE, ৩.৫মিমি হেডফোন জ্যাক, ব্লুটথ, ওয়াই-ফাই প্রভৃতি আছে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

টেকগাপে শুভ্রর প্রথম প্রযুক্তি বিষয়ক লেখায় হাতেখরি৷ স্নাতক স্তরের পড়াশোনার পাশাপাশি এখানেই চলতে থাকে শুভ্রর লেখালেখি৷ কলেজের অধ্যায় শেষ হওয়ার পর শুভ্র এখন টেকগাপের কনটেন্ট টিমের একজন গুরুত্বপূর্ণ সদস্য৷