Samsung Galaxy A13 5G: স্যামসাংয়ের সবচেয়ে সস্তা ৫জি ফোনের দাম ও ফিচার ফাঁস, কবে আসছে?

Samsung Galaxy A13 5G ফোনটির দাম আমেরিকা যুক্তরাষ্ট্রে ২৪৯ ডলার (প্রায় ১৮,৭২৩ টাকা) থেকে শুরু হতে পারে

samsung-galaxy-a13-5g-price-specifications-leaked-launch-date-tipped
Image Credit: OnLeaks

Samsung স্পষ্ট করে না বললেও বিভিন্ন সূত্র মারফত খবর পাওয়া গিয়েছিল যে, এখনও পর্যন্ত সংস্থাটি যতগুলো 5G ফোন বাজারে এনেছে, খুব সম্ভবত তার মধ্যে সবচেয়ে কম দাম হতে চলেছে Samsung Galaxy A13 5G-এর। সম্প্রতি ডিভাইসটির CAD রেন্ডারও প্রকাশ্যে এসেছিল৷ যা ধারণা দিয়েছিল এটি কেমন ডিজাইনের সাথে আসতে পারে৷ আবার আজ, অ্যান্থনি বলে একজন টিপস্টার Galaxy A13 5G-এর গুরুত্বপূর্ণ ফিচারগুলির পাশাপাশি সম্ভাব্য দাম প্রকাশ করেছে৷

Samsung Galaxy A13 5G স্পেসিফিকেশন

ওই টিপস্টারের দাবি স্যামসাং গ্যালাক্সি এ১৩ ৫জি ফোনে ৬.৮ ইঞ্চি ডিসপ্লে থাকবে। এটি ওয়াটারড্রপ নচ ডিজাইনের এইচডি+ রেজোলিউশনের এলসিডি প্যানেল হবে। ফোনে ডাইমেনসিটি ৭০০ প্রসেসরে দেওয়া হতে পারে। ফোনটি ৪ জিবি / ৬ জিবি / ৮ জিবি র‌্যাম এবং ৬৪ জিবি / ১২৮ জিবি স্টোরেজের বিকল্পে পাওয়া যাবে। যদিও মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে স্টোরেজ বাড়ানো যাবে কি না তা জানা যায়নি।

ফটোগ্রাফির জন্য Samsung Galaxy A13 5G ফোনের পিছনে দেখা যাবে ট্রিপল ক্যামেরা সেটআপ। এই ক্যামেরাগুলি হবে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৫ মেগাপিক্সেল আল্ট্রাওয়াইড ক্যামেরা, এবং ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। ফোনে ৫,০০০ এমএএইচ ব্যাটারি থাকতে পারে, যা ২৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। সিকিউরিটির জন্য এতে পাওয়া যাবে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

Samsung Galaxy A13 5G দাম

স্যামসাং গ্যালাক্সি এ১৩ ৫জি চলতি বছরের শেষে লঞ্চ হলেও, আগামী জানুয়ারির পরে ক্রয়ের জন্য উপলব্ধ হবে। ফোনটির দাম আমেরিকা যুক্তরাষ্ট্রে ২৪৯ ডলার (প্রায় ১৮,৭২৩ টাকা) থেকে শুরু হতে পারে বলে টিপস্টার জানিয়েছেন।

Shuvro primarily writes about smartphone and automobile industry. He is an assistant editor for techgup. Shuvro has a bachelor degree in English literature. His interest also includes cosmopolitan affairs, scientific discoveries, and quizzing.