Samsung Galaxy A13 5G ফোনে থাকবে 15W ফাস্ট চার্জিং সাপোর্ট, লঞ্চের আগে পেল FCC-এর সার্টিফিকেশন

FCC-এর লিস্টিং অনুযায়ী, Samsung Galaxy A13 5G-এর মডেল নম্বর SM-A136U

Samsung Galaxy a13 5g spotted fcc certification 15w fast charging launch price specifications

Samsung Galaxy A13 5G অফিসিয়াল লঞ্চের আরও কাছে পৌঁছে গেল। কারণ স্মার্টফোনটি আমেরিকা যুক্তরাষ্ট্রের FCC কর্তৃপক্ষের ছাড়পত্র পেয়েছে। এফসিসির লিস্টিং নিশ্চিত করেছে, ডিভাইসটি Galaxy A13 5G নামেই আসবে। এছাড়াও এই স্মার্টফোনের ফাস্ট চার্জিংয়ের গতি সম্পর্কে জানা গেছে। উল্লেখ্য এর আগে ফোনটির রেন্ডার ফাঁস হয়েছিল। এছাড়া এই সস্তা 5G ফোনের দামও আগে সামনে এসেছিল।

যাইহোক, FCC-এর লিস্টিং অনুযায়ী, Samsung Galaxy A13 5G-এর মডেল নম্বর SM-A136U। আবার SM-A136U1 ও SM-A13DL হল কিছু অতিরিক্ত মডেল নম্বর যা এর সঙ্গে যুক্ত। সার্টিফিকেশন সাইট থেকে জানা গেছে যে, এই ফোনের ব্যাটারি ১৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। ফোনটি ৮.৯ মিমি পাতলা এবং ওজন ১৬৪.৫ গ্রাম।

টেকব্লগারদের মতে, স্যামসাং গ্যালাক্সি এ১৩ ৫জি ফোনে ৬.৮ ইঞ্চি এইচডি প্লাস এলসিডি ওয়াটার ড্রপ নচ ডিসপ্লে থাকবে। এতে দেওয়া হবে ডাইমেনসিটি ৭০০ প্রসেসর। ৪ জিবি / ৬ জিবি / ৮ জিবি র‌্যাম এবং ৬৪ জিবি / ১২৮ স্টোরেজে আসবে এই ফোন।

স্যামসাং গ্যালাক্সি এ১৩ ৫জি-এর ব্যাক প্যানেলে চারটি ক্যামেরা থাকবে – ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৫ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড লেন্স ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর ও ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। সামনে দেওয়া হবে ৮ মেগাপিক্সেল ক্যামেরা। পাওয়ার ব্যাকআপের জন্য গ্যালাক্সি এ১৩ ৫জি ৫,০০০ এমএএইচ ব্যাটারি পেতে পারে। এতে সিকিউরিটির জন্য সাইড ফেসিং ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেখা যেতে পারে।

Samsung Galaxy A13 5G ডিসেম্বরে লঞ্চ হবে এবং আগামী বছরের জানুয়ারি থেকে ক্রয়ের জন্য উপলব্ধ হবে। ফোনটির দাম আমেরিকা যুক্তরাষ্ট্রে ২৪৯ ডলার (প্রায় ১৮,৫২৩ টাকা) থেকে শুরু হতে পারে। পাওয়া যাবে কালো, সাদা, নীল, এবং কমলা রঙের বিকল্পে।

Shuvro primarily writes about smartphone and automobile industry. He is an assistant editor for techgup. Shuvro has a bachelor degree in English literature. His interest also includes cosmopolitan affairs, scientific discoveries, and quizzing.