Samsung Galaxy A13 আসছে 5G ও 4G ভ্যারিয়েন্টে, থাকবে চারটি কালার অপশন

স্যামসাং গ্যালাক্সি এ১৩ ফোনের ৫জি ভ্যারিয়েন্টের দাম আমেরিকা যুক্তরাষ্ট্রে ২৪৯ ডলার (প্রায় ১৮,৭২৩ টাকা) থেকে শুরু হতে পারে।

samsung-galaxy-a13-launch-5g-4g-tipped-colour-options-leaked-expected-price

Samsung Galaxy A13 নিয়ে চর্চা অব্যাহত। এই ফোনটি দক্ষিণ কোরিয়ান কোম্পানিটির সবচেয়ে সস্তা 5G ফোন হবে বলে জল্পনা রয়েছে। ইতিমধ্যেই ফোনটির হার্ডওয়্যার, ক্যামেরা এবং প্রসেসর সংক্রান্ত বহু তথ্য সামনে এসেছে। তবে এখন Samsung Galaxy A13 ফোনের কালার ভ্যারিয়েন্ট সংক্রান্ত তথ্যও ফাঁস হল। পাশাপাশি জানা গেছে, ফোনটি 5G-র সাথে 4G ভার্সনেও আসবে। বলার অপেক্ষা রাখে না, Samsung Galaxy A13 আসলে গতবছর লঞ্চ হওয়া Galaxy A12 এর উত্তরসূরী হবে।

Samsung Galaxy A13 ফোনের কালার ও নেটওয়ার্ক কানেক্টিভিটি সংক্রান্ত তথ্য ফাঁস

Galaxy Club-এর রিপোর্ট অনুযায়ী, স্যামসাং গ্যালাক্সি এ১৩ ফোনটি ৪জি ও ৫জি কানেক্টিভিটি সহ বাজারে আসবে। যাদের মডেল নম্বর হতে পারে যথাক্রমে SM-A135F এবং SM-A136B। আবার ফোনটি চারটি কালারে বেছে নেওয়া যাবে – ব্ল্যাক, ব্লু, অরেঞ্জ, হোয়াইট। উল্লেখ্য, আসন্ন স্যামসাং গ্যালাক্সি এ৩৩ ৫জি ও গ্যালাক্সি এ৫৩ ফোন দুটিও একই কালারে পাওয়া যাবে বলে অনুমান করা হচ্ছে।

Samsung Galaxy A13 ফোনের স্পেসিফিকেশন (সম্ভাব্য)

টিপস্টার ও সার্টিফিকেশন সাইটের দৌলতে স্যামসাং গ্যালাক্সি এ১৩ ফোনের ৫জি ভ্যারিয়েন্টের স্পেসিফিকেশন জানা গেছে। এই ফোনের সামনে দেখা যাবে ৬.৮ ইঞ্চি এইচডি প্লাস ওয়াটার ড্রপ নচ ডিসপ্লে। এতে এলসিডি প্যানেল‌ দেওয়া হবে। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য ফোনের সামনে দেওয়া হবে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। আবার পিছনে থাকবে কোয়াড ক্যামেরা সেটআপ। এই ক্যামেরাগুলি হবে অটোফোকাস সহ ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৫ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড লেন্স ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর ও ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর।

Samsung Galaxy A13 ফোনে ব্যবহার করা হবে ডাইমেনসিটি ৭০০ প্রসেসর। ফোনটি ৪ জিবি, ৬ জিবি, ৮ জিবি র‌্যাম এবং ৬৪ জিবি, ১২৮ জিবি স্টোরেজের বিকল্পে আসবে। পাওয়ার ব্যাকআপের জন্য এই ফোনে ৫,০০০ এমএএইচ ব্যাটারি থাকতে পারে, যা ২৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। আবার সিকিউরিটির জন্য সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেওয়া হতে পারে।

Samsung Galaxy A13 ফোনের দাম ও লঞ্চের সময়

রিপোর্ট অনুযায়ী, স্যামসাং গ্যালাক্সি এ১৩ ডিসেম্বরে লঞ্চ হবে এবং আগামী বছরের জানুয়ারি থেকে ক্রয়ের জন্য উপলব্ধ হবে। ফোনটির ৫জি ভ্যারিয়েন্টের দাম আমেরিকা যুক্তরাষ্ট্রে ২৪৯ ডলার (প্রায় ১৮,৭২৩ টাকা) থেকে শুরু হতে পারে।

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।