Samsung Galaxy A13: সংস্থার সবচেয়ে সস্তা 5G ফোনের রেন্ডার প্রকাশ্যে এল

Samsung Galaxy A13 ফোনের রেন্ডার সহ ফিচার সামনে এল

samsung-galaxy-a13-render-leaked-design-water-drop-notch-display-quad-camera

Samsung-এর সবচেয়ে সস্তা 5G স্মার্টফোন হিসেবে খুব শীঘ্রই বাজারে পা রাখবে Galaxy A13। সংস্থা কিছু না বললেই বিভিন্ন মহল থেকে আসা খবরের শিরোনাম তেমনটাই। Samsung Galaxy A13 সম্বন্ধীয় একাধিক তথ্য ইতিমধ্যেই সামনে এসেছে। ডিজাইন সম্পর্কে ধারণা দেওয়ার জন্য এবার গিজনেক্সট ডিভাইসটির রেন্ডার সামনে এসেছে। এর আগে জানা গিয়েছিল, ফোনটি মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০০ প্রসেসর, ৫০ মেগাপিক্সেল কোয়াড রিয়ার ক্যামেরা ও ৫,০০০ এমএএইচ ব্যাটারি সহ আসবে।

স্যামসাং গ্যালাক্সি এ১৩ ফোনের রেন্ডার প্রকাশ্যে (Samsung Galaxy A13 render leaked)

Samsung-এর অন্যান্য বাজেট ফোনের মতো Galaxy A13-এ ওয়াটারড্রপ নচ ডিজাইনের ডিসপ্লে থাকবে। এতে সাইড ফেসিং ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার, উল্লম্ব অর্থাৎ লম্বালম্বি বা ভার্টিকাল রিয়ার ক্যামেরা সেটআপ দেখা যাবে। Samsung Galaxy A13-এর বামদিকে সিম ট্রে এবং ডানদিকে ভলিউম এবং পাওয়ার বাটন দেওয়া হবে। আগের রিপোর্ট বলছে, ডিভাইসটি ব্ল্যাক, হোয়াইট, ব্লু, এবং অরেঞ্জ কালার অপশনে আসবে।

স্যামসাং গ্যালাক্সি এ১৩ স্পেসিফিকেশনস (Samsung Galaxy A13 Specifications)

৬.৮ ইঞ্চি ফুল-এইচডি প্লাস এলসিডি ডিসপ্লের সাথে আসবে স্যামসাং গ্যালাক্সি এ১৩। ফোনে দেওয়া হবে ডাইমেনসিটি ৭০০ প্রসেসর। ৪ জিবি / ৬ জিবি / ৮ জিবি র‌্যাম এবং ৬৪ জিবি / ১২৮ স্টোরেজে আসবে এই ফোন। অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক ওয়ানইউআই ৩.১ ইন্টারফেসের সাথে এটি শিপিং করা হবে।

স্যামসাং গ্যালাক্সি এ১৩-এর ব্যাক প্যানেলে চারটি ক্যামেরা থাকবে – ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৫ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড লেন্স ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর ও ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। সামনে দেওয়া হবে ৮ মেগাপিক্সেল ক্যামেরা। পাওয়ার ব্যাকআপের জন্য ফোনে ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হতে পারে, যা ১৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

টেকগাপে শুভ্রর প্রথম প্রযুক্তি বিষয়ক লেখায় হাতেখরি৷ স্নাতক স্তরের পড়াশোনার পাশাপাশি এখানেই চলতে থাকে শুভ্রর লেখালেখি৷ কলেজের অধ্যায় শেষ হওয়ার পর শুভ্র এখন টেকগাপের কনটেন্ট টিমের একজন গুরুত্বপূর্ণ সদস্য৷