বাজারে এল বাজেট রেঞ্জের নতুন ফোন Samsung Galaxy A21

আরও একটি বাজেট ফোন নিয়ে হাজির হল Samsung। এবার কোম্পানি লঞ্চ করলো Galaxy A21। কয়েকদিন আগেই এই ফোনের ছবি ও কিছু ফিচার ফাঁস হয়েছিল। স্যামসাং গ্যালাক্সি এ ২১ ফোনে পাবেন ৪,০০০ এমএএইচ ব্যাটারি, বড় ডিসপ্লে ও কোয়াড রিয়ার ক্যামেরা। আসুন Samsung Galaxy A21 ফোনের স্পেসিফিকেশন ও দাম জেনে নিই।

Samsung Galaxy A21 দাম :

আপাতত এই ফোনকে আমেরিকায় লঞ্চ করা হয়েছে। করোনার প্রকোপ কমতেই ভারতেও গ্যালাক্সি এ ২১ চলে আসবে। আমেরিকায় এই ফোনের দাম ২৪৯ ডলার, যা ভারতীয় মুদ্রায় প্রায় ১৯,০০০ টাকার সমান। আমেরিকায় এর সেল কবে শুরু হবে তা জানা যায়নি।

Samsung Galaxy A21 স্পেসিফিকেশন :

স্যামসাং গ্যালাক্সি এ ২১ ফোনে ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লে দেওয়া হয়েছে। Infinity-O ডিজাইনের সাথে আসা এই ফোনের স্ক্রিনের উপরে বাম পাশে সেলফি ক্যামেরা রয়েছে। এদিকে কোম্পানি এই ফোনের প্রসেসর সম্পর্কে কোনো কথা বলেনি। বাজেট রেঞ্জে আসা এই ফোন একটি স্টোরেজ বিকল্পে উপলব্ধ। ফোনটি পাওয়া যাবে ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজের সাথে। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ ৫১২ জিবি পর্যন্ত বাড়ানো যাবে।

অপারেটিং সিস্টেম হিসাবে এই ফোনে পাবেন অ্যান্ড্রয়েড ১০। ফোনটির পিছনে চারটি ক্যামেরা আছে। ১৬ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর সহ এতে পাবেন ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড সেন্সর। অন্য দুটি ক্যামেরা হল ২ মেগাপিক্সেল ম্যাক্রো ও ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। সেলফির জন্য এখানে ১৩ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা উপলব্ধ। ফোনটিতে আছে ১৫ ওয়াট ফাস্ট চার্জিং সহ ৪,০০০ এমএএইচ ব্যাটারি।

WhatsApp এ সব খবর পেতে এখানে ক্লিক করুন।