ফাঁস হল Samsung Galaxy A21 এর স্পেসিফিকেশন, থাকবে পাঞ্চ হোল ডিসপ্লে ও কোয়াড রিয়ার ক্যামেরা

দক্ষিণ কোরিয়ান কোম্পানি Samsung তাদের পরবর্তী ফোন Galaxy A21 এর উপর কাজ শুরু করেছে। এই ফোনটি সম্পর্কে বেশ কয়েকদিন থেকেই খবর প্রকাশিত হচ্ছিল। আজ ফের স্যামসাং গ্যালাক্সি এ ২১ সম্পর্কে নতুন একটি তথ্য উঠে এসেছে। Samsung Galaxy A21 ফোনে কোম্পানি পাঞ্চ হোল ডিসপ্লে ও কোয়াড রিয়ার ক্যামেরা ব্যবহার করবে।

এছাড়াও এখানে আমরা ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেখতে পাব। এছাড়াও স্যামসাং এই ফোনে ৫,০০০ এমএএইচ ব্যাটারি দিতে পারে। আবার ফোনটি মিডিয়াটেক হেলিও প্রসেসর আসবে। ফিচার দেখে পরিষ্কার যে স্যামসাং গ্যালাক্সি এ ২১ বাজেট রেঞ্জে আসবে। যদিও কোম্পানির তরফে এই ফোন সম্পর্কে কিছু জানানো হয়নি। এমনকি ফোনটি কবে লঞ্চ হবে তাও এখনও পরিষ্কার নয়।

Samsung Galaxy A21 এর ছবি ফাঁস :

জনপ্রিয় টিপ্সটার Evan Blass এই ফোনের বেশ কিছু ছবি অনলাইনে ফাঁস করেছে। সেই ছবিতে ফোনের সামনে, পাশে ও পিছনের ডিজাইন দেখা যাচ্ছে। ছবি অনুযায়ী, এই ফোনে পাঞ্চ হোল ডিসপ্লে রয়েছে। আবার ডিসপ্লের নিচে হালকা বেজেল আছে। ফোনের সাইডে পাওয়ার বাটন ও ভলিউম বাটন দেখা যাচ্ছে। আবার পিছনে কোয়াড ক্যামেরা ও ফিঙ্গারপ্রিন্ট সেন্সর রয়েছে। ফোনটি ব্ল্যাক গ্লোসি ডিজাইনের সাথে আসবে।

ছবি – Evan Blass

গতমাসে এই ফোনটিকে সার্টিফিকেশন ওয়েবসাইট Geekbench এ দেখা গিয়েছিল। এই ওয়েবসাইট অনুযায়ী, স্যামসাং গ্যালাক্সি এ ২১ ফোনে মিডিয়াটেক হেলিও পি ৩৫ অক্টা কোর প্রসেসর এবং ৩ জিবি র‌্যাম থাকবে। অপারেটিং সিস্টেম হিসাবে এখানে অ্যান্ড্রয়েড ১০ থাকবে। আবার ফোনটি ৬৪ জিবি স্টোরেজের সাথে আসবে। এছাড়া এই ফোন সম্পর্কে আর কোন তথ্য পাওয়া যায়নি। এদিকে নতুন একটি রিপোর্ট অনুযায়ী, কোম্পানি Samsung Galaxy A21s এর উপর ও কাজ করছে।