ভারতে ফের দাম কমলো Samsung Galaxy A21s এর, এখন পাবে এত কমে

samsung-galaxy-a21s-4gb-ram-and-64gb-storage-variant-gets-price-cut-in-india

কয়েকদিন আগেই ভারতে Samsung Galaxy A21s এর ৬ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম কমেছিল। এবার কোম্পানি এই ফোনের আরেকটি ভ্যারিয়েন্ট অর্থাৎ ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম কমালো। এবার থেকে এই স্টোরেজ ভ্যারিয়েন্ট ১৫,৯৯৯ টাকায় পাওয়া যাবে। যদিও কোম্পানির তরফে এই ফোনের দাম কমানোর বিষয়ে কিছু জানানো হয়নি। তবে মুম্বাইয়ের বিখ্যাত মহেশ টেলিকম টুইট করে Galaxy A21s এর ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম কমার কথা জানিয়েছে।

Samsung Galaxy A21s নতুন দাম:

স্যামসাং গ্যালাক্সি এ২১এস দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম কমার পর এখন ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট কেনা যাবে ১৫,৯৯৯ টাকায়। আগে এই ভ্যারিয়েন্টের দাম ছিল ১৬,৪৯৯ টাকা। আবার ৬ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের দাম ১,০০০ টাকা কমানো হয়েছে। এখন এই ভ্যারিয়েন্টটি ১৮,৪৯৯ টাকার বদলে ১৭,৪৯৯ টাকায় কেনা যাবে। যদিও টেকগাপের টিম ফোনটির ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট কে কোথাও নতুন দামে দেখতে পাইনি। হয়তো আজ রাত বা আগামীকাল থেকে ফোনটি নতুন দামে পাওয়া যাবে।

Samsung Galaxy A21s স্পেসিফিকেশন :

Samsung Galaxy A21s ডিজাইন অনেকটাই গ্যালাক্সি এ২১ এর মতো। ফোনটিতে পাবেন ৬.৫ ইঞ্চি AMOLED ইনফিনিটি O এইচডি প্লাস ডিসপ্লে। এর আসপেক্ট রেশিও ২০:৯ এবং পিক্সেল রেজুলেশন ৭২০x১৬০০। গ্যালাক্সি এ২১এস এর ডিসপ্লে ডিজাইন পাঞ্চ হোল। এই ফোনে ২.০ গিগাহার্টজ অক্টা কোর প্রসেসর দেওয়া হয়েছে। ফোনটি ৪ জিবি ও ৬ জিবি র‌্যামের সাথে এসেছে। আবার এতে পাওয়া যাবে ৬৪ জিবি স্টোরেজ। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ ৫১২ জিবি পর্যন্ত বাড়ানো যাবে। সিকিউরিটির জন্য এই ফোনের পিছনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর আছে।

ফটোগ্রাফির জন্য এতে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ আছে। যার প্রাইমারি ক্যামেরা ৪৮ মেগাপিক্সেল, এছাড়াও আছে ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড এঙ্গেল সেন্সর, ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। এই ফোনের সামনে ১৩ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা আছে। অপারেটিং সিস্টেমের কথা বললে ফোনটি অ্যান্ড্রয়েড ১০ ভিত্তিক OneUI ২.০ এ চলে। এই ফোনে ১৫ ওয়াট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি আছে। সাউন্ডের জন্য এতে ডলবি অ্যাটমাস সাপোর্ট পাওয়া যাবে।