ভারতে লঞ্চ হল Samsung Galaxy A21s এর ১২৮ জিবি মেমোরি বিকল্প, জানুন দাম

samsung-galaxy-a21s-6gb-ram-and-128gb-storage-launched-in-india

Samsung ভারতে তাদের মিড রেঞ্জ ফোন Galaxy A21s এর নতুন ভ্যারিয়েন্ট লঞ্চ করলো। কোম্পানি উৎসবের মরসুমের কথা মাথায় রেখেই, ক্রেতাদের আরও বিকল্প দিতে ফোনটির নতুন স্টোরেজ ভ্যারিয়েন্ট লঞ্চ করেছে। এখন স্যামসাং গ্যালাক্সি এ২১এস ফোনটি ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের সাথে পাওয়া যাবে। গত মে মাসে ফোনটি ৪ জিবি/৬ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের সাথে ভারতে লঞ্চ হয়েছিল। আসুন Samsung Galaxy A21s এর সমস্ত ভ্যারিয়েন্টের দাম ও স্পেসিফিকেশন জেনে নিই।

Samsung Galaxy A21s দাম, লভ্যতা ও লঞ্চ অফার

স্যামসাং গ্যালাক্সি এ২১এস ফোনটি ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম রাখা হয়েছে ১৭,৪৯৯ টাকা। আবার ফোনটির ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের দাম ১৪,৯৯৯ টাকা এবং ৬ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের দাম ১৬,৪৯৯ টাকা। ফোনটি ব্লু, ব্ল্যাক ও সিলভার কালারে পাওয়া যাবে।

অফলাইন ও অনলাইনে ইতিমধ্যেই Samsung Galaxy A21s এর নতুন স্টোরেজ ভ্যারিয়েন্টের বিক্রি শুরু হয়েছে। অনলাইন আপনি Samsung.com ও সমস্ত বড় ই-কমার্স সাইট থেকে ফোনটি কিনতে পারবেন। আগামী ১৬ অক্টোবর পর্যন্ত ICICI ব্যাংকের ডেবিট ও ক্রেডিট কার্ডের মাধ্যমে (EMI) ফোনটি কিনলে ৭৫০ টাকা ক্যাশব্যাক পাওয়া যাবে।

Samsung Galaxy A21s স্পেসিফিকেশন :

Samsung Galaxy A21s ফোনে আছে ৬.৫ ইঞ্চি AMOLED ইনফিনিটি O এইচডি প্লাস ডিসপ্লে। এর আসপেক্ট রেশিও ২০:৯ এবং পিক্সেল রেজোলিউশন ৭২০x১৬০০। গ্যালাক্সি এ২১এস এর ডিসপ্লে ডিজাইন পাঞ্চ হোল। এতে ডলবি অডিও সাপোর্ট করে। স্যামসাং গ্যালাক্সি এ২১এস ফোনে ২.০ গিগাহার্টজ অক্টা কোর প্রসেসর ব্যবহার করা হয়েছে। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ ৫১২ জিবি পর্যন্ত বাড়ানো যাবে। সিকিউরিটির জন্য এই ফোনের পিছনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর আছে।

অপারেটিং সিস্টেমের কথা বললে এই ফোনটি অ্যান্ড্রয়েড ১০ ভিত্তিক OneUI ২.০ এ চলে। এই ফোনে ১৫ ওয়াট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি আছে, যা ২১ ঘণ্টা পর্যন্ত ভিডিও প্লেব্যাক টাইম দেয়। চার্জিংয়ের জন্য এতে আছে ইউএসবি টাইপ সি পোর্ট। ক্যামেরার কথা বললে Samsung Galaxy A21s ফোনে পাবেন কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ। যার প্রাইমারি ক্যামেরা ৪৮ মেগাপিক্সেল, এছাড়াও আছে ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড এঙ্গেল সেন্সর, ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। এই ফোনের সামনে ১৩ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা আছে।