দারুন খবর, অনেকটাই দাম কমলো Samsung Galaxy A21s এর

samsung-galaxy-a21s-gets-price-cut-up-to-rs-1500-in-india

Samsung আগামী কয়েক সপ্তাহের মধ্যে ভারতে তিনটি নতুন ফোন লঞ্চ করতে চলেছে। এই ফোনগুলি হল Galaxy A12, Galaxy A32 4G, Galaxy F62। তবে নতুন ফোন লঞ্চ করার পাশাপাশি দক্ষিণ কোরিয়ান সংস্থাটি পুরানো ফোনেরও দাম কমাতে শুরু করলো। ভারতে এবার থেকে ১,৫০০ টাকা পর্যন্ত সস্তায় পাওয়া যাবে Samsung Galaxy A21s। যদিও কোম্পানির তরফে এই বিষয়ে কিছু জানানো হয়নি। তবে মুম্বাইয়ের মহেশ টেলিকম টুইট করে স্যামসাং গ্যালাক্সি এ২১এস ফোনের দাম কমানোর খবর জানিয়েছে।

Samsung Galaxy A21s এর নতুন দাম

মহেশ টেলিকমের টুইট অনুযায়ী, Samsung Galaxy A21s ফোনটির ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ ১৪,৯৯৯ টাকার বদলে এখন ১৩,৯৯৯ টাকায় পাওয়া যাবে। আবার ৬ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের নতুন দাম হয়েছে ১৪,৯৯৯ টাকা। যা আগে ছিল ১৬,৪৯৯ টাকা।

জানিয়ে রাখি ইতিমধ্যেই Amazon ওয়েবসাইটে নতুন দামে ফোনটির দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টই পাওয়া যাচ্ছে। এছাড়াও Samsung India ওয়েবসাইটেও আমরা একই দামে ফোনটি বিক্রি হতে দেখেছি।

Samsung Galaxy A21s এর স্পেসিফিকেশন

স্যামসাং গ্যালাক্সি এ২১এস ফোনটি আছে অ্যান্ড্রয়েড ১০ ভিত্তিক ওয়ান ইউআই ২.০-এ চলে। এতে আছে ৬.৫ ইঞ্চি AMOLED ইনফিনিটি O এইচডি প্লাস পাঞ্চ হোল ডিসপ্লে। এতে ডলবি অডিও সাপোর্ট করে। আবার এই ফোনে ব্যবহার করা হয়েছে ২.০ গিগাহার্টজ অক্টা কোর প্রসেসর। সিকিউরিটির জন্য এই ফোনের পিছনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর আছে।

পাওয়ারের জন্য Samsung Galaxy A21s ফোনে ১৫ ওয়াট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি আছে। ক্যামেরার কথা বললে এই ফোনে পাবেন কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ। যার প্রাইমারি ক্যামেরা ৪৮ মেগাপিক্সেল। এছাড়াও অন্য তিনটি ক্যামেরা হল ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড এঙ্গেল সেন্সর, ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। এই ফোনের সামনে ১৩ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা আছে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন