৫০০০ mAh ব্যাটারির সাথে লঞ্চ হল Samsung Galaxy A21s, জেনে নিন দাম

দক্ষিণ কোরিয়ান কোম্পানি স্যামসাং A সিরিজের নতুন মিড রেঞ্জ ফোন লঞ্চ করলো। এই ফোনের নাম Samsung Galaxy A21s । এই ফোনটি গত এপ্রিলে লঞ্চ করা Galaxy A21 এর আপগ্রেড ভার্সন। স্যামসাং গ্যালাক্সি এ২১এস বিশেষ বিশেষ ফিচারের কথা বললে এতে ৫,০০০ এমএএইচ ব্যাটারি, ৬.৫ ইঞ্চি ডিসপ্লে ও কোয়াড রিয়ার ক্যামেরা দেওয়া হয়েছে। যদিও এই ফোনটি এখনও ভারতে আসেনি। তবে আশা করা যায় শীঘ্রই কোম্পানি এই ফোনকে ভারতে আনবে।

Samsung Galaxy A21s দাম :

স্যামসাং গ্যালাক্সি এ২১এস এর দাম ২০০ ইউরো, যা প্রায় ভারতীয় মুদ্রায় ১৬,৪০০ টাকার সমান। ফোনটিতে ৬ জিবি পর্যন্ত র‌্যাম ও ৬৪ জিবি পর্যন্ত স্টোরেজ আছে। ফোনটি কালো, সাদা, নীল ও লাল রঙে পাওয়া যাবে। ইউরোপের মার্কেটে ফোনটি ১৯ জুন থেকে পাওয়া যাবে।

Samsung Galaxy A21s স্পেসিফিকেশন :

Samsung Galaxy A21s ডিজাইন অনেকটাই গ্যালাক্সি এ২১ এর মতো। ফোনটিতে পাবেন ৬.৫ ইঞ্চি AMOLED ইনফিনিটি O এইচডি প্লাস ডিসপ্লে। এর আসপেক্ট রেশিও ২০:৯। গ্যালাক্সি এ২১এস এর ডিসপ্লে ডিজাইন পাঞ্চ হোল। এই ফোনে ২.০ গিগাহার্টজ অক্টা কোর প্রসেসর দেওয়া হয়েছে। ফোনটি ৩ জিবি, ৪ জিবি ও ৬ জিবি র‌্যামের সাথে এসেছে। আবার এতে পাওয়া যাবে ৩২ জিবি ও ৬৪ জিবি স্টোরেজ। সিকিউরিটির জন্য এই ফোনের পিছনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর আছে।

ফটোগ্রাফির জন্য এতে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ আছে। যার প্রাইমারি ক্যামেরা ৪৮ মেগাপিক্সেল, এছাড়াও আছে ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড এঙ্গেল সেন্সর, ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। এই ফোনের সামনে ১৩ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা আছে। অপারেটিং সিস্টেমের কথা বললে এতে অ্যান্ড্রয়েড ১০ ভিত্তিক OneUI । এই ফোনে ১৫ ওয়াট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি আছে।