লঞ্চের আগেই ফাঁস Samsung Galaxy A21s এর স্পেসিফিকেশন, থাকবে ৫০০০ mAh ব্যাটারি

Samsung Galaxy A21s

দক্ষিণ কোরিয়ান কোম্পানি Samsung তাদের A সিরিজের আরও একটি স্মার্টফোন বাজারে নিয়ে আসছে। এই ফোনের নাম Galaxy A21s। ফোনটি লঞ্চের আগেই এর স্পেসিফিকেশন ফাঁস হয়ে গেছে। আপনাকে জানিয়ে রাখি এই ফোনটি গতবছর লঞ্চ হওয়া Galaxy A20S এর আপগ্রেড ভার্সন হবে। ভারতে স্যামসাং গ্যালাক্সি এ২১এস এর দাম ১৫ হাজার টাকার কাছাকাছি হবে।

আজ টুইটারে টিপ্সটার সুধাংশু অম্বরে এই ফোনের স্পেসিফিকেশন শেয়ার করেছে। যদিও এই স্পেসিফিকেশন যে সবটাই সঠিক তা আমরা বলছি না। কারণ স্যামসাংয়ের তরফে এই ফোনের বিষয়ে কিছু জানানো হয়নি। আসুন জেনে নিই সুধাংশু Galaxy A21s ফোনের ফিচার সম্পর্কে কি জানিয়েছে।

Samsung Galaxy A21s :

রিপোর্ট অনুযায়ী, স্যামসাং গ্যালাক্সি এ২০এস ফোনে ৬.৫৫ ইঞ্চি আইপিএস ফুল এইচডি প্লাস ডিসপ্লে থাকবে। যার রেজুলেশন ৭২০x১৬০০ পিক্সেল। এই ফোনের পিছনে থাকবে তিনটি ক্যামেরা। যার প্রাইমারি ক্যামেরা ৪৮ মেগাপিক্সেল। এছাড়াও থাকবে ৮ মেগাপিক্সেল ও ২ মেগাপিক্সেল ক্যামেরা। আবার সামনে ১৩ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা দেওয়া হবে।

ফোনটি ৩ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের সাথে আসবে। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ বাড়ানো যাবে। আবার পাওয়ারের জন্য এই ফোনে থাকবে ৫,০০০ এমএএইচ ব্যাটারি। ফোনটি কালো, নীল ও কালো রঙে আসবে। কানেক্টিভিটির জন্য এই ফোনে থাকবে মাইক্রোইউএসবি পোর্ট, ডুয়েল সিম, ব্লুটুথ ও ৩.৫ এমএম হেডফোন জ্যাক।