চারটি ক্যামেরা ও ৫০০০ mAh ব্যাটারির সাথে আসছে Samsung Galaxy A21s

Samsung Galaxy A21s

দক্ষিণ কোরিয়ান কোম্পানি স্যামসাং শীঘ্রই Galaxy A21s বাজারে নিয়ে আসছে। এই ফোনটি গত এপ্রিলে লঞ্চ হওয়া Galaxy A21 এর আপগ্রেড ভার্সন হবে। ৯১মোবাইলস থেকে সম্প্রতি স্যামসাং গ্যালাক্সি এ ২১ এস এর একটি টিজার পোস্ট করা হয়েছে। সেখানে দাবি করা হয়েছে, ফোনটি শীঘ্রই লঞ্চ হবে। ইতিমধ্যেই Samsung Galaxy A21s এর বেশ কয়েকটি মুখ্য ফিচার অনলাইনে ফাঁস হয়েছিল। আসুন এই ফোনের সম্ভাব্য দাম ও স্পেসিফিকেশন জেনে নিই।

Samsung Galaxy A21s সম্ভাব্য দাম ও স্পেসিফিকেশন :

রিপোর্ট অনুযায়ী স্যামসাং গ্যালাক্সি এ ২১ এস ৩ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের সাথে লঞ্চ হবে। এই ফোনের দাম হতে পারে ১২,৯৯৯ টাকা। এই ফোনের ক্যামেরা অ্যাপ দিয়ে আপনি ইউটিউব, ফেসবুক এবং ইনস্টাগ্রামের সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলিতে লাইভ ভিডিও ব্রডকাস্ট করতে পারেন। এই ফোনে এআর ডুডলের বৈশিষ্ট্যও থাকবে। স্মার্টফোনটি কালো, সাদা এবং নীল রঙে আসবে।

স্যামসাং গ্যালাক্সি এ২০এস ফোনে ৬.৫৫ ইঞ্চি আইপিএস ফুল এইচডি প্লাস ডিসপ্লে থাকবে। যার রেজুলেশন ৭২০x১৬০০ পিক্সেল। এই ফোনের পিছনে থাকবে তিনটি ক্যামেরা। যার প্রাইমারি ক্যামেরা ৪৮ মেগাপিক্সেল। এছাড়াও থাকবে ৮ মেগাপিক্সেল ও ২ মেগাপিক্সেল ক্যামেরা। আবার সামনে ১৩ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা দেওয়া হবে।

ফোনটি ৩ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের সাথে আসবে। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ বাড়ানো যাবে। আবার পাওয়ারের জন্য এই ফোনে থাকবে ৫,০০০ এমএএইচ ব্যাটারি। ফোনটি কালো, নীল ও কালো রঙে আসবে। কানেক্টিভিটির জন্য এই ফোনে থাকবে মাইক্রোইউএসবি পোর্ট, ডুয়েল সিম, ব্লুটুথ ও ৩.৫ এমএম হেডফোন জ্যাক।