Samsung Galaxy A22 4G শীঘ্রই ভারতে আসছে, পেল BIS সার্টিফিকেশন

samsung-galaxy-a22-4g-sets-bis-certification-india-launch-imminent

গত কয়েক মাস ধরে শোনা যাচ্ছে Samsung তাদের সবচেয়ে সস্তা 5G ফোন হিসাবে Galaxy A22 এর ওপর কাজ শুরু করেছে। এই ফোনের মডেল নম্বর হবে SM-A226B। এছাড়া SM-A225F মডেল নম্বরের সাথে ফোনটির 4G মডেলও আসবে। কয়েক সপ্তাহ আগে এই ফোনের স্পেসিফিকেশনও ফাঁস হয়। এবার Samsung Galaxy A22 4G কে ভারতের ব্যুরো অফ ইন্ডিয়ান স্টান্ডার্ডস (BIS) সাইটে দেখা গেল।

ভারতীয় সার্টিফিকেশন সাইটে স্যামসাং গ্যালাক্সি এ২২ কে একই মডেল নম্বর সহ অন্তর্ভুক্ত করা হয়েছে। যদি এখান থেকে ফোনটিকে স্পেসিফিকেশন সম্পর্কে কিছু জানা যায়নি। তবে এটি যে শীঘ্রই ভারতীয় বাজারে পা রাখবে তা আর বলার অপেক্ষা রাখে না।

এর আগে দক্ষিণ কোরিয়ান পাবলিকেশন, The Elec এর একটি প্রতিবেদনে জানানো হয়েছিল, Samsung Galaxy A22 ফোনের ক্যামেরার জন্য Samsung Electro-Mechanics এর সাথে হাত মিলিয়েছে Samsung Electronics। এই ফোনে ১৩ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা থাকবে। আবার পিছনে থাকতে পারে কোয়াড ক্যামেরা সেটআপ। যার প্রাইমারি ক্যামেরা ৪৮ মেগাপিক্সেল। এছাড়া বাকি তিনটি ক্যামেরা হল ৮ মেগাপিক্সেল ওয়াইড এঙ্গেল লেন্স ও দুটি ২ মেগাপিক্সেল সেন্সর।

এই রিপোর্টে আরও জানানো হয়, Samsung Galaxy A22 5G তিনটি কালারে আসবে –  গ্রে, হোয়াইট, লাইট গ্রীন ও ভায়োলেট। ফোনটি দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টে পাওয়া যাবে। ফোনটির দাম হবে ২০০,০০০ ওঁন, যা প্রায় ১৩,৫০০ টাকার সমান। আবার এই ফোনে মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০০ প্রসেসর থাকতে পারে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

A person who is very knowledgeable or enthusiastic about technology and especially high technology