Samsung Galaxy A22 4G ফোনে থাকবে ৬ জিবি র‌্যামের সাথে এই বিশেষ প্রসেসর

samsung-galaxy-a22-4g-spotted-on-geekbench-with-mediatek-helio-g80-soc-6gb-ram
picture : voice

Samsung Galaxy A22 ফোনটি যে শীঘ্রই বাজারে আসবে তা আমাদের কমবেশি সবার জানা। এই ফোনে থাকবে 5G ও 4G কানেক্টিভিটি। গতকাল Samsung Galaxy A22 5G কে আমরা ব্লুটুথ সার্টিফিকেশন সাইটে দেখতে পেয়েছিলাম। আজ Samsung Galaxy A22 4G কে বেঞ্চমার্ক সাইট, Geekbench-এ খুঁজে পাওয়া গেল। এখান থেকে ফোনটির প্রসেসর, র‌্যাম সহ বিভিন্ন তথ্য সামনে এসেছে।

স্যামসাং গ্যালাক্সি এ২২ ৪জি কে SM-A225F মডেল নম্বরের সাথে গিকবেঞ্চের ডেটাবেসে দেখা গেছে। এখানে ফোনটি MT6769V/CT প্রসেসরের সাথে অন্তর্ভুক্ত হয়েছে। এটি আসলে মিডিয়াটেক হেলিও জি৮০ প্রসেসরের মডেল নম্বর। অক্টা-কোর এই প্রসেসরের সাথে থাকবে ৬ জিবি র‌্যাম। যদিও আমাদের বিশ্বাস Samsung Galaxy A22 4G আরও কয়েকটি র‌্যাম ভ্যারিয়েন্ট সহ পাওয়া যাবে।

গিকবেঞ্চ থেকে আরও জানা গেছে, এই ফোনের অপারেটিং সিস্টেম হবে অ্যান্ড্রয়েড ১১। স্বাভাবিকভাবেই আমরা এতে ওয়ান ইউআই ৩.১ ইন্টারফেস দেখব। স্যামসাং গ্যালাক্সি এ২২ ৪জি এখানে সিঙ্গেল ও মাল্টি কোর টেস্টে যথাক্রমে ২৯৩ ও ১২৪৭ স্কোর করেছে।

প্রসঙ্গত কয়েকদিন আগেই, Samsung Galaxy A22 4G ফোনের রেন্ডার ফাঁস হয়েছিল। জানা গেছে এই ফোনে ৬.৪ ইঞ্চি এইচডি প্লাস অ্যামোলেড ওয়াটার ড্রপ নচ ডিসপ্লে থাকবে। এর রিফ্রেশ রেট হবে ৬০ হার্টজ। আবার পিছনে থাকবে কোয়াড ক্যামেরা সেটআপ। এই ক্যামেরাগুলি হল ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর + ৫ মেগাপিক্সেল ক্যামেরা + ২ মেগাপিক্সেলের দু’টি সেন্সর। সেলফির জন্য এতে ১৩ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে। ফোনটি ৫,০০০ এমএএইচ ব্যাটারি সহ আসবে। যার সাথে ১৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। স্যামসাং গ্যালাক্সি এ২২ প্রায় ৮.৫ মিমি পুরু ও এর ওজন হবে ১৮৫ গ্রাম।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।