Samsung Galaxy A22 4G দুর্দান্ত ফিচার সহ বাজারে আসছে, দেখা গেল কোম্পানির সাপোর্ট পেজে

samsung-galaxy-a22-4g-support-page-goes-live-launch-to-near

Samsung যে Galaxy A22 স্মার্টফোন লঞ্চের জন্য প্রস্তুতি নিচ্ছে, তা হালফিলে বিভিন্ন সূত্র থেকে সামনে এসেছে। ডিভাইসটি 4G ও 5G ভার্সনে লঞ্চ হবে বলে ইতিমধ্যেই জানা গিয়েছে। গত মাসে সম্পূর্ণ স্পেসিফিকেশন সহ Galaxy A22 4G/5G রেন্ডারে আবির্ভূত হয়েছিল। আবার কয়েকদিন আগে, Galaxy A22 4G কে বেঞ্চমার্কিং প্ল্যাটফর্ম গিকবেঞ্চে (Geekbench) দেখা গিয়েছিল। এছাড়াও, ফোনটি FCC, NBTC, ও ইন্দোনেশিয়া টেলিকমের ছাড়পত্র পেয়েছে। এখন, রাশিয়াতে Samsung-এর ওয়েবসাইটে Galaxy A22 4G স্মার্টফোনের সাপোর্ট পেজ লাইভ হয়ে গেল। ফলে কয়েক সপ্তাহের মধ্যেই এটি লঞ্চ হবে বলে ইঙ্গিত পাওয়া যাচ্ছে।

রাশিয়াতে Samsung-এর ওয়েবসাইটে Galaxy A22 4G ফোনটি SM-A22FN/DSN মডেল নম্বর সহ স্পট করা হয়েছে। উল্লেখ্য, গিকবেঞ্চে Galaxy A22 4G কে কয়েকদিন আগেই একই মডেল নম্বর সহ দেখা গিয়েছিল। ডিভাইসটির স্পেসিফিকেশনের প্রসঙ্গে আসলে, এতে 6.4 ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লে থাকবে বলে আশা করা যায়। ফোনটি MediaTek Helio G80 প্রসেসরে দ্বারা পরিচালিত হবে। সেইসঙ্গে থাকবে অন্তত 6 জিবি র‌্যাম। সফটওয়্যারের দিক থেকে হ্যান্ডসেটটি Android 11 ভার্সনে চলবে।

ফটোগ্রাফির জন্য Galaxy A22 4G কোয়াড ক্যামেরা সেটআপ সহ আসবে। এর রিয়ার ফেসিং ক্যামেরা মডিউলে 48 মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা + 5 মেগাপিক্সেল সেকেন্ডারি সেন্সর + 2 মেগাপিক্সেল রেজোলিউশনের একজোড়া ক্যামেরা থাকতে পারে। সেলফি ও  ভিডিও কলিংয়ের জন্য ফোনে 13 মেগাপিক্সেল ক্যামেরা দেখা যেতে পারে।

Galaxy A22 4G পাওয়ার ব্যাকআপের জন্য 5000mAh ব্যাটারি পাবে। এটি 15W ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। ঘটনাচক্রে,স্মার্টফোনটি ইতিমধ্যেই ভারতের ব্যুরো অফ ইন্ডিয়ান স্ট্যান্ডার্ডস বা বিআইএস-এর ছাড়পত্র পেয়েছে। ফলে Galaxy A22 4G ভারতেও দ্রুত পা রাখবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

টেকগাপে শুভ্রর প্রথম প্রযুক্তি বিষয়ক লেখায় হাতেখরি৷ স্নাতক স্তরের পড়াশোনার পাশাপাশি এখানেই চলতে থাকে শুভ্রর লেখালেখি৷ কলেজের অধ্যায় শেষ হওয়ার পর শুভ্র এখন টেকগাপের কনটেন্ট টিমের একজন গুরুত্বপূর্ণ সদস্য৷