Samsung Galaxy A22 5G দুর্দান্ত ক্যামেরার সাথে ভারতে আসছে, দামও হবে সস্তা

Samsung Galaxy A22 5G India launch tipped expected price specifications
Samsung Galaxy A22 5G ভারতে লঞ্চ হতে চলেছে

আরেকটি নতুন 5G স্মার্টফোন নিয়ে শীঘ্রই হাজির হবে Samsung। জুলাইয়ের শুরুতে ভারতে লঞ্চ করা Galaxy A22-এর 5G ভ্যারিয়েন্ট নিয়ে ফিরছে তারা। ভারতে Galaxy A22 4G-এর অভিষেক হওয়ার পরেই জল্পনা শোনা যাচ্ছিল যে, Galaxy A22 5G-ও খুব তাড়াতাড়িই ভারতে পা রাখবে৷ জল্পনায় নতুন মাত্রা যোগ করে একটি অনলাইন রিপোর্টে ভারতে Samsung Galaxy A22 5G-এর লঞ্চের সম্ভাব্য সময় জানানো হয়েছে।

Samsung Galaxy A22 5G ভারতে অগস্টে লঞ্চ হবে

টিপস্টার যোগেশের কাছ থেকে তথ্য পেয়ে ৯১ মোবাইলস তাদের প্রতিবেদনে বলেছে, স্যামসাং গ্যালাক্সি এ২২ ৫জি আগস্টে ভারতে লঞ্চ হতে পারে।

Samsung Galaxy A22 5G স্পেসিফিকেশন

স্যামসাং গ্যালাক্সি এ২২ ৫জি ইউরোপে আগেই লঞ্চ হয়েছে। ফলে স্মার্টফোনটির খুঁটিনাটি আমাদের জানা। এতে ৬.৬ ইঞ্চি এলসিডি ইনফিনিটি ইউ ডিসপ্লে রয়েছে, যা ফুল-এইচডি প্লাস রেজোলিউশন ও ৬০ হার্টজ রিফ্রেশ রেট অফার করে। ফোনে ডাইমেনসিটি ৭০০ ৫জি প্রসেসর ব্যবহার করা হয়েছে। এটি সর্বোচ্চ ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ অপশনে উপলব্ধ।

Samsung Galaxy A22 5G ট্রিপল ক্যামেরা সেটআপ সহ এসেছে। যেগুলি হল – ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা, ৮ মেগাপিক্সেল আল্ট্রাওয়াইড সেন্সর, ২ মেগাপিক্সেল ডেপ্থ ও ম্যাক্রো সেন্সর। সেলফির জন্য ফোনে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে।

এই ডিভাইসে ৫,০০০ এমএএইচ ব্যাটারি রয়েছে যা ১৫ ওয়াট অ্যাডাপ্টিভ ফাস্ট চার্জিং সাপোর্ট করে। এতে অ্যান্ড্রয়েড ১১ ও ওয়ান ইউআই ৩.০ কাস্টম রম প্রি-ইনস্টল করা হয়েছে। সিকিউরিটির জন্য ফোনটি সাইড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও ফেস আনলক ফিচারের সাথে এসেছে।

Samsung Galaxy A22 5G দাম

ইউরোপে ২২৯ ইউরোতে (প্রায় ২০,১০০ টাকা) উপলব্ধ গ্যালাক্সি এ২২ ৫জি স্যামসাংয়ের সবচেয়ে সস্তা ৫জি ফোন। এটি ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম। যেহেতু ভারতে ফোনটির ৪জি ভার্সনের দাম ১৮,৪৯৯ টাকা থেকে শুরু, তাই গ্যালাক্সি এ২২ ৫জি এর দাম ২০,০০০ টাকার কাছাকাছি রাখা হতে পারে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

টেকগাপে শুভ্রর প্রথম প্রযুক্তি বিষয়ক লেখায় হাতেখরি৷ স্নাতক স্তরের পড়াশোনার পাশাপাশি এখানেই চলতে থাকে শুভ্রর লেখালেখি৷ কলেজের অধ্যায় শেষ হওয়ার পর শুভ্র এখন টেকগাপের কনটেন্ট টিমের একজন গুরুত্বপূর্ণ সদস্য৷