১৪ হাজার টাকার কমে আসছে ফাইভজি ফোন Samsung Galaxy A22 5G

দক্ষিণ কোরিয়ান কোম্পানি Samsung এই মুহূর্তে একাধিক সস্তা ফাইভজি ফোন লঞ্চের পরিকল্পনা নিয়েছে। ইতিমধ্যেই বিভিন্ন সার্টিফিকেশন সাইটে কোম্পানির Galaxy A32 5G, ও Galaxy A525G ফোন দুটিকে দেখা গেছে। এই ফোনগুলি শীঘ্রই বাজারে আসবে। তবে এর পাশাপাশি Samsung, Galaxy A22 5G এর ওপরও কাজ শুরু করেছে এবং এই ফোনটিও আগামী বছর লঞ্চ হবে।

দক্ষিণ কোরিয়ার সংবাদমাধ্যম Daum-এ প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, আগামী বছরের দ্বিতীয় কোয়ার্টারে লঞ্চ হবে স্যামসাং গ্যালাক্সি এ২২ ৫জি ফোনটি। রিপোর্টে ফোনটির দামও জানানো হয়েছে। Samsung, Galaxy A22 5G ফোনটিকে Xiaomi ও Realme এর বাজেট ৫জি ফোনকে টেক্কা দিতে লঞ্চ করা হবে।

Samsung Galaxy A22 5G এর দাম

রিপোর্ট অনুযায়ী, দক্ষিণ কোরিয়ায় স্যামসাং গ্যালাক্সি এ২২ ৫জি এর দাম হবে ২০০,০০০ ওঁন, যা প্রায় ১৩,৩৬৮ টাকার সমান। অর্থাৎ এটি এখনও পর্যন্ত লঞ্চ হওয়া স্যামসাংয়ের সবচেয়ে সস্তা ৫জি ফোন হবে।

যদিও প্রতিবেদনে Samsung, Galaxy A22 5G এর স্পেসিফিকেশন সম্পর্কে বিস্তারিত বলা হয়নি। তবে মনে করা হচ্ছে এতে মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০০ প্রসেসর থাকবে। প্রসঙ্গত, এই বছরের শুরুতে Samsung তার আসন্ন A সিরিজের স্মার্টফোনের জন্য Galaxy A22-এর সাথে A52, A12, A32, A42, , A62, A72, A82 এর মতো নামগুলি ট্রেডমার্ক করেছিল। ফলে বলা যায় একে একে এই ফোনগুলিকে শীঘ্রই বাজারে আনতে চলেছে দক্ষিণ কোরিয়ান কোম্পানিটি।