Samsung Galaxy A22 5G ব্যাপক সস্তায় ভারতে আসছে, ফাঁস হল দাম

samsung-galaxy-a22-5g-price-in-india-leaked-ahead-of-launch-specifications
Samsung Galaxy A22 5G এর দাম ফাঁস

Samsung গতমাসে গ্লোবাল মার্কেটে Galaxy A22 4G, Galaxy A22 5G ফোন দুটি লঞ্চ করেছিল। এরমধ্যে 4G ফোনটি ইতিমধ্যেই ভারতে পা রেখেছে। এখন Samsung Galaxy A22 5G ফোনটি ভারতে লঞ্চ হবে বলে জানা গেছে। তবে লঞ্চের আগে এই ফোনের দাম ফাঁস হল। ভারতে ফোনটি ২০,০০০ টাকা থেকে পাওয়া যাবে। পাশাপাশি ফোনটি ৬ জিবি র‌্যাম ও ৮ জিবি র‌্যাম ভ্যারিয়েন্ট সহ উপলব্ধ হবে বলে রিপোর্টে দাবি করা হয়েছে। স্যামসাং গ্যালাক্সি এ২২ ৫জি ফোনে ৫,০০০ এমএএইচ ব্যাটারি, ৪৮ মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা ও ডাইমেনসিটি ৭০০ ৫জি প্রসেসর থাকবে।

Samsung Galaxy A22 5G এর দাম ফাঁস

৯১মোবাইলস এর রিপোর্ট অনুযায়ী, ভারতে স্যামসাং গ্যালাক্সি এ২২ ৫জি ফোনের ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হবে ১৯,৯৯৯ টাকা। যেখানে ২১,৯৯৯ টাকায় পাওয়া ফোনটির ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ।

Samsung Galaxy A22 5G এর স্পেসিফিকেশন

ইউরোপে লঞ্চ হওয়ার সুবাদে স্যামসাং গ্যালাক্সি এ২২ ৫জি ফোনের স্পেসিফিকেশন আমাদের জানা। ডুয়েল সিমের এই ফোনটি অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক ওয়ান ইউআই ৩.০ কাস্টম স্কিনে চলবে। এই ফোনে আছে ৬.৬ ইঞ্চি ফুল এইচডি প্লাস ইনফিনিটি ইউ ডিসপ্লে। এই ডিসপ্লে ৬০ হার্টজ রিফ্রেশ রেট অফার করে।

এই ফোনে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০০ ৫জি প্রসেসর। পাওয়ার ব্যাকআপের জন্য স্যামসাং গ্যালাক্সি এ২২ ৫জি ফোনে রয়েছে ৫,০০০ এমএএইচ ব্যাটারি,যার সাথে ১৫ ওয়াট অ্যাডাপ্টিভ ফাস্ট চার্জিং সাপোর্ট করে। সিকিউরিটির জন্য ফোনটি সাইড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও ফেস আনলক ফিচারের সাথে এসেছে।

ফটোগ্রাফির জন্য Samsung Galaxy A22 5G ফোনের পিছনে ট্রিপল ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা, ৮ মেগাপিক্সেল আল্ট্রাওয়াইড সেন্সর, ২ মেগাপিক্সেল ডেপ্থ ও ম্যাক্রো সেন্সর। সেলফির জন্য ফোনে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন