Samsung Galaxy A22 5G শীঘ্রই বাজারে আসছে, পেল গুরুত্বপূর্ণ সার্টিফিকেশন

Samsung Galaxy A22 gets wifi alliance certifications launch imminent

Samsung Galaxy A22 শীঘ্রই বাজারে পা রাখতে পারে। এই ফোনটি 5G ও 4G কানেক্টিভিটির সাথে লঞ্চ হবে। ইতিমধ্যেই ফোনটির রেন্ডার ফাঁস হয়েছে। এমনকি স্যামসাং গ্যালাক্সি এ২২ ৫জি কে গিকবেঞ্চের ডেটাবেসে দেখা গেছে, যেখান থেকে সামনে এসেছে এই ফোনে মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০০ প্রসেসর ব্যবহার করা হবে। এবার ৫জি মডেলটি ব্লুটুথ সার্টিফিকেশনও (Wi-Fi Alliance) লাভ করল। যার অর্থ ফোনটি‌র লঞ্চ হওয়া এখন সময়ের অপেক্ষা।

Wi-Fi Alliance সার্টিফিকেশন সাইটে Samsung Galaxy A22 5G কে SM-A226B/DSN এবং SM-A226 মডেল নম্বর সহ দেখা গেছে। এখান থেকে জানা গেছে, এই ফোনে ওয়াই-ফাই, ৫জি কানেক্টিভিটি থাকবে। আবার ফোনটি চলবে অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেমে।

Samsung Galaxy A22 5G সম্পর্কে এর আগে কি জানা গিয়েছিল

স্যামসাং গ্যালাক্সি এ২২ ৫জি ফোনে ৬.৫ ইঞ্চি ইনফিনিটি-ভি ডিসপ্লে থাকতে পারে। আবার ফোনটি সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর সব আসবে। আয়তনে ডিভাইসটি হবে ১৬৭.২x৭৬.৪x৮.৭ মিমি।ফটোগ্রাফির জন্য এই ফোনে থাকতে পারে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। যার প্রাইমারি ক্যামেরা হবে ৪৮ মেগাপিক্সেল। 

আবার Samsung Galaxy A22 ফোনটি ৬ জিবি র‌্যাম সহ পাওয়া যাবে। এই ফোনের ৪জি ভার্সনের মডেল নম্বর SM-A225F, আবার ৫জি ভার্সনের মডেল নম্বর SM-A226B। গ্যালাক্সি এ২২ ৫জি স্মার্টফোনের দাম ২ লক্ষ সাউথ কোরিয়ান ওন (প্রায় ১৩ হাজার ৪৫০ টাকা) হবে বলে জল্পনা রয়েছে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন