Samsung Galaxy A22s 5G পিছনে চারটি ক্যামেরা‌ ও শক্তিশালী ব্যাটারি সহ লঞ্চ হল

Samsung Galaxy A22s 5G ফোনের দাম বা কবে থেকে পাওয়া যাবে, তা এখনও কোম্পানির তরফে জানানো হয়নি

samsung-galaxy-a22s-5g-launched-in-russia-price-specifications-features

Galaxy A22 5G, চলতি বছরে Samsung-এর লঞ্চ করা কম মূল্যের মিড-রেঞ্জ 5G স্মার্টফোনগুলির মধ্যে অন্যতম। গত জুলাইয়ে বিশ্ব বাজারের পর এটি ভারতে পা রেখেছিল। এবার Samsung Galaxy A22 5G রাশিয়ায় আত্মপ্রকাশ করেছে। তবে রিব্র্যান্ডিং করে সেটি Galaxy A22s 5G হিসেবে সেখানে লঞ্চ করা হয়েছে। এতে টুকটাকও কোনো আপডেট করা হয়নি৷ অর্থাৎ, A22 5G ও A22s 5G-এর স্পেসিফিকেশন ও ফিচারের মধ্যে কোনও ফারাক নেই।

Samsung Galaxy A22s 5G বৈশিষ্ট্য

স্যামসাং গ্যালাক্সি এ২২এস ৫জি ফোনে আছে ৯০ হার্টজ রিফ্রেশ রেটের ৬.৬ ইঞ্চি ফুল এইচডি প্লাস ইনফিনিটি ভি ডিসপ্লে। এই ফোনে দেওয়া হয়েছে মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০০ ৫জি প্রসেসর। ফোনটি ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি / ১২৮ জিবি স্টোরেজ অপশনে পাওয়া যাবে। মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে ফোনের স্টোরেজ ১টিবি পর্যন্ত বাড়ানো যাবে।

স্যামসাং গ্যালাক্সি এ২২এস ৫জি-এর রিয়ার প্যানেলে দেখা যাবে কোয়াড ক্যামেরা সেটআপ। এই ক্যামেরাগুলি হল ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড লেন্স, ২ মেগাপিক্সেল ডেপ্থ, এবং ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। সেলফি ও ভিডিও কলের জন্য ফোনে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে।

Samsung Galaxy A22s 5G অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক ওয়ান ইউআই ৩.০ মোবাইল সফটওয়্যারে রান করবে। সিকিউরিটির জন্য ফোনে সাইড ফেসিং ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেওয়া হয়েছে। পাওয়ার ব্যাকআপের জন্য এই ফোনে রয়েছে ৫,০০০ এমএএইচ ব্যাটারি, যার সাথে ১৫ ওয়াট অ্যাডাপ্টিভ ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

Samsung Galaxy A22s 5G দাম ও কালার অপশন

Samsung Galaxy A22s 5G ফোনের দাম বা কবে থেকে পাওয়া যাবে, তা এখনও কোম্পানির তরফে জানানো হয়নি। তবে এটি কালো, মিন্ট, এবং সাদা রঙের মধ্যে বেছে নেওয়া যাবে।

Shuvro primarily writes about smartphone and automobile industry. He is an assistant editor for techgup. Shuvro has a bachelor degree in English literature. His interest also includes cosmopolitan affairs, scientific discoveries, and quizzing.