Samsung Galaxy A22s মিডিয়াটেক ডায়মেনসিটি ৭০০ প্রসেসর ও ৪ জিবি র‌্যাম সহ বাজারে আসছে

samsung-galaxy-a22s-spotted-on-google-play-console-with-mediatek-dimensity-700-soc-display

গত কয়েক মাস ধরে স্মার্টফোন মার্কেটে জোর চর্চা চলছে Samsung Galaxy A22 5G কে নিয়ে। তবে এছাড়াও দক্ষিণ কোরিয়ান কোম্পানিটি এই সিরিজে Galaxy A22s নামের আরেকটি ফোনের ওপর কাজ করছে। আজ এই ফোনকে গুগল প্লে কনসোলে (Google Play Console) দেখা গেছে। মজার বিষয় হল, স্যামসাং গ্যালাক্সি এ২২এস কে গ্যালাক্সি এ২২ ৫জি এর মডেল নম্বর (SM-A226B) সহ এখানে অন্তর্ভুক্ত করা হয়েছে। সেক্ষেত্রে ফোন দুটি একই স্পেসিফিকেশন সহ বিভিন্ন অঞ্চলে লঞ্চ হতে পারে বলে অনুমান করা হচ্ছে। আসুন গুগল প্লে কনসোল থেকে Samsung Galaxy A22s সম্পর্কে কি তথ্য উঠে এল জেনে নিই..

গুগল প্লে কনসোল লিস্টিং অনুযায়ী, স্যামসাং গ্যালাক্সি এ২২এস ফোনে MediaTek MT633 প্রসেসর থাকতে পারে। এটি মিডিয়াটেক ডায়মেনসিটি ৭০০ প্রসেসরের কোডনেম। এতে মালি জি৫৭ জিপিইউ যুক্ত আছে। আবার এখানে ফোনটি ৪ জিবি র‌্যাম সহ অন্তর্ভুক্ত ছিল‌। যদিও আমাদের বিশ্বাস লঞ্চের সময় ফোনটির বেশ কয়েকটি র‌্যাম ভ্যারিয়েন্ট থাকবে।

গুগল প্লে কনসোল থেকে আরও জানা গেছে, এতে অপারেটিং সিস্টেম হিসাবে থাকবে অ্যান্ড্রয়েড ১১। ফোনটি ওয়াটার ড্রপ নচ ডিসপ্লে সহ আসবে। ডিসপ্লের চারিদিকে হালকা বেজেল দেখা যাবে। এই ফোনের ডিসপ্লের রেজোলিউশন হবে ফুল এইচডি প্লাস (১০৮০x২০০৯ পিক্সেল)। যদিও এছাড়া ফোনটি সম্পর্কে আর কোনো তথ্য এখান থেকে সামনে আসেনি।

তবে যেহেতু এই ফোনের ফিচার Samsung Galaxy A22 এর মত হবে বলে অনুমান করা হচ্ছে, তাই এতে ৬.৫ ইঞ্চি ডিসপ্লে থাকবে। সিকিউরিটির জন্য ফোনের ফিঙ্গারপ্রিন্ট সেন্সরটি সাইড মাউন্টেড হবে । আয়তনে ডিভাইসটি হবে ১৬৭.২x৭৬.৪x৮.৭ মিমি। ফটোগ্রাফির জন্য এই ফোনে থাকতে পারে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। এর প্রাইমারি ক্যামেরা হবে ৪৮ মেগাপিক্সেল।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

Passionate techie. Professional tech writer. A true cricket fan. Julai is a senior editor For Techgup and has frequently written about smartphones, apps, telecom News. You can follow him on Twitter @Julai_Mondal.