Samsung Galaxy A30 এলো নতুন রূপে, জানুন দাম ও ফিচার

দক্ষিণ কোরিয়ান কোম্পানি স্যামসাং এবছরেই তাদের Galaxy A সিরিজের ফোন Samsung Galaxy A30 লঞ্চ করেছিল। কয়েকদিন আগে তারা ঘোষণা করেছিল এই ফোনে জলদি জুন মাসের সিকিউরিটি আপডেট পাওয়া যাবে।  এই আপডেটের পর ব্যবহারকারীরা Slow-Motion ভিডিও রেকর্ডিং ফিচার পাবে বলে জানা গেছে। এবার এই ফোনটির নতুন একটি ভার্সন বাজারে আনা হলো। আপনাকে জানিয়ে রাখি পরবর্তী সেল থেকে Samsung Galaxy A30 সাদা রঙে পাবেন। আসুন নতুন ভ্যারিয়েন্টের দাম ও ফিচার সম্পর্কে।

Samsung Galaxy A30 দাম :

এই ফোনটি প্রথমে কালো, নীল ও লাল রঙে পাওয়া যেত। এবার সাদা রঙেও পাওয়া যাবে। তবে কোম্পানি জানিয়েছে চারটি রঙের দাম একই থাকবে। এই মুহূর্তে ফোনটির ভারতে দাম 15,490 টাকা।

Samsung Galaxy A30 ফিচার :

এই ফোনে 6.4 ইঞ্চি সুপার এমোলেড ফুল এইচডি প্লাস ডিসপ্লে আছে যার স্ক্রিন রেজল্যুশন 1080 × 2340।ফোনকে শক্তিশালী করতে অক্টা কোর প্রসেসর ও 4/6 জিবি র‌্যাম দেওয়া হয়েছে। এছাড়াও এই ফোনে থাকবে 64 জিবি এবং 128 জিবি ইন্টারনাল স্টোরেজ।

ক্যামেরার কথা বললে এই ফোনে তিনটি রিয়ার ক্যামেরা আছে ,যার প্রথমটি 25 মেগাপিক্সেল( এফ/1.7 অ্যাপারচার), দ্বিতীয় ও তৃতীয়টি যথাক্রমে 5 মেগাপিক্সেল ও 8 মেগাপিক্সেল ( এফ/2.2 অ্যাপারচার)। এছাড়াও সেলফির জন্য আছে 25 মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। এইফোনে আপনি পাবেন 4,000 এমএএইচ-র শক্তিশালী ব্যাটারি।

পড়ুন : রেডমি থেকে স্যামসাং সস্তায় বিকোচ্ছে Paytm Mall Phone সেলে

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

টেক ভিডিও দেখার জন্য আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন – এখানে ক্লিক করুন

সব খবর পড়তে আমাদের ফেসবুক পেজে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

খবরটি ভালো লাগলে শেয়ার করুন

সব খবর পড়তে আমাদের WhatsApp গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন