চীনা স্মার্টফোনের বিকল্প খুঁজছেন, দাম কমলো স্যামসাংয়ের এই তিনটি ফোনের

samsung-galaxy-a31-galaxy-m21-and-galaxy-note-10-lite-get-price-cut-recently-in-india

অনেকেই এখন চীনা স্মার্টফোন কিনতে আগ্রহ দেখাচ্ছেন না। তারা চাইছেন চীনা বাদে অন্য কোম্পানির স্মার্টফোন কিনতে। আপনিও যদি সেই দলে থাকেন তাহলে এই পোস্টটি পড়ুন। কারণ এখানে আমরা কথা বলবো গত কয়েক সপ্তাহে দাম কমা কিছু Samsung স্মার্টফোন সম্পর্কে। আপনারা জানেন স্যামসাং একটি দক্ষিণ কোরিয়ান কোম্পানি। তাহলে চলুন দেখে নিই স্যামসাংয়ের কোন স্মার্টফোনগুলির কত টাকা দাম কমেছে।

মোবাইল কিনতে এখানে ক্লিক করুন

Samsung Galaxy A31:

ভারতে স্যামসাং গ্যালাক্সি এ৩১ এর দাম রাখা হয়েছিল ২১,৯৯৯ টাকা। এই দাম ফোনটির ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের ছিল। তবে এখন ফোনটি ২০,৯৯৯ টাকায় পাবেন। আবার ICICI Bank ক্রেডিট কার্ড গ্রাহকরা ১,০০০ টাকা অতিরিক্ত ক্যাশব্যাক পাবে। স্যামসাং গ্যালাক্সি এ৩১ ফোনে ৬.৪ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে, ৫০০০ এমএএইচ ব্যাটারি ও কোয়াড রিয়ার ক্যামেরা দেওয়া হয়েছে। আবার এই ফোনে পাবেন অক্টা কোর মিডিয়াটেক হেলিও পি৬৫ প্রসেসর।

মোবাইল কিনতে এখানে ক্লিক করুন

Samsung Galaxy M21:

কিছু মাস ভারতে লঞ্চ হয়েছিল Samsung Galaxy M21। এই ফোনে বড় ডিসপ্লে, এক্সিনস প্রসেসর ও ট্রিপল রিয়ার ক্যামেরা দেওয়া হয়েছিল। এবার এই ফোনের দাম কমিয়ে দিলো দক্ষিণ কোরিয়ান কোম্পানিটি। SamMobile এর রিপোর্ট অনুযায়ী, ভারতে স্যামসাং গ্যালাক্সি এম ২১ এর ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ সস্তায় কেনা যাবে। এই ভ্যারিয়েন্টটি আগে ১৪,২২২ টাকায় পাওয়া যেত, তবে এখন ১২,৯৯৯ টাকায় ফোনটি কেনা যাবে। ফ্লিপকার্ট থেকে ফোনটি কিনতে পারবেন।

Samsung Galaxy Note 10 Lite:

স্যামসাং গ্যালাক্সি নোট ১০ লাইট ফোনের ৬ জিবি র‌্যাম ভ্যারিয়েন্টের এখন ৩৯,৯৯৯ টাকার বদলে ৩৭,৯৯৯ টাকা এবং ৮ জিবি র‌্যাম ভ্যারিয়েন্টের ৪২,৯৯৯ টাকার বদলে ৩৯,৯৯৯ টাকায় কেনা যাবে। শুধু তাই নয়, সিটি ব্যাংকের ক্রেডিট ও ডেবিট কার্ড গ্রাহকরা এই ফোনের উপর ৫,০০০ টাকা ক্যাশব্যাক পাবে। অর্থাৎ এরপর ফোনটি ৩২,৯৯৯ টাকায় কেনা যাবে।

মোবাইল কিনতে এখানে ক্লিক করুন