সদ্য দাম কমা Samsung Galaxy A31 এর জন্য এল অ্যান্ড্রয়েড ১১ আপডেট

Samsung Galaxy A31 gets android 11 based one UI 3.1 update

Samsung Galaxy A31 গত বছর জুনে অ্যান্ড্রয়েড ১০ বেসড ওয়ান ইউআই ২.১ কাস্টম ওএস সহ লঞ্চ হয়েছিল। তবে বছর না গড়াতেই এই ফোনের জন্য সবচেয়ে বড় আপডেট এল। স্যামসাং গ্যালাক্সি এ৩১ এর কয়েকজন ইউজার জানিয়েছেন, তারা অ্যান্ড্রয়েড ১১ বেসড ওয়ান ইউআই ৩.১ (Android 11-based One UI 3.1) আপডেট পেতে শুরু করেছে। জানিয়ে রাখি, কোম্পানি তরফে জানানো হয়েছিল ফোনটি মে মাসে এই আপডেট পাবে।

স্যামসাংয়ের কমিউনিটি ফোরামে কয়েকজন Samsung Galaxy A31 ইউজার দাবি করেছেন, তারা অ্যান্ড্রয়েড ১১ আপডেট পেতে শুরু করেছে। যদিও জানিয়ে রাখি, আপাতত দক্ষিণ কোরিয়ার ইউজাররা এই আপডেট পাচ্ছে। আশা করা যায় শীঘ্রই অন্যান্য অঞ্চলের ইউজারদের জন্যও নতুন আপডেট রোল আউট করা হবে।

PiunikaWeb এর রিপোর্ট অনুযায়ী, Samsung Galaxy A31 ফোনের জন্য আসা এই আপডেটের বিল্ড নম্বর A315NKSU1CUD3 এবং সাইজ ২.০৩ জিবি। এই আপডেটের সাথে ফোনটি এপ্রিল মাসের অ্যান্ড্রয়েড সিকিউরিটি প্যাচও পাবে। ফলে অ্যান্ড্রয়েড ১১ এর নতুন ফিচার যুক্ত হওয়া ছাড়াও, ফোনের সিস্টেম আরও শক্তিশালী হবে।

আপনি যদি স্যামসাং গ্যালাক্সি এ৩১ ফোনটি ব্যবহার করেন তাহলে কয়েক সপ্তাহের মধ্যেই আপডেটের নোটিফিকেশন পেয়ে যাবেন। এছাড়া আপডেট এসেছে কিনা চেক করার জন্য, নিম্নলিখিত স্টেপগুলি ফলো করতে পারেন –
Settings > Software update > Download and install

জানিয়ে রাখি চলতি মাসের শুরুতেই ভারতে Samsung Galaxy A31 এর দাম কমানো হয়েছে। এখন এই ফোনটি ১৭,৯৯৯ টাকার পরিবর্তে ১৬,৯৯৯ টাকায় পাওয়া যাবে। এই ফোনে আছে AMOLED ডিসপ্লে, ৫০০০ এমএএইচ ব্যাটারি, ২০ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা, মিডিয়াটেক হেলিও পি৬৫ প্রসেসর, ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন