হাজার টাকা দাম কমলো Samsung Galaxy A31 এর, কোথা থেকে কিনবেন

Samsung Galaxy a31 gets price cut by RS 1000 in india

কয়েকদিন আগেই ভারতে লঞ্চ হয়েছে Samsung Galaxy A32। তবে উত্তরসূরি চলে আসায় এবার পূর্বসূরীর দাম পথে হাঁটল দক্ষিণ কোরিয়ান কোম্পানিটি। ভারতে এবার থেকে ১,০০০ টাকা কমে পাওয়া যাবে Samsung Galaxy A31। ফলে আপনারা যারা নতুন মিড রেঞ্জ ফোন করছিলেন, তাদের কাছে গ্যালাক্সি এ৩১ একটি ভাল বিকল্প হতে পারে। কারণ এই ফোনে আছে AMOLED ডিসপ্লে, ৫০০০ এমএএইচ ব্যাটারি, ২০ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা ও মিডিয়াটেক হেলিও পি৬৫ প্রসেসর। আসুন Samsung Galaxy A31 এর নতুন দাম জেনে নিই

Samsung Galaxy A31 এর নতুন দাম কত হল

স্যামসাং গ্যালাক্সি এ৩১ ভারতে একটি স্টোরেজ ভ্যারিয়েন্টে পাওয়া যায়। যা হল ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ। এর আগে দাম ছিল ১৭,৯৯৯ টাকা। তবে এখন ফোনটি ১৬,৯৯৯ টাকায় পাওয়া যাবে।

নতুন দামে এই ফোনটি Samsung.com ছাড়াও অন্যান্য ই-কমার্স সাইটগুলি থেকে কেনা যাবে।

Samsung Galaxy A31 এর স্পেসিফিকেশন

স্যামসাং গ্যালাক্সি এ৩১ ফোনে আছে ৬.৪ ইঞ্চি ফুল এইচডি প্লাস সুপার AMOLED ইনফিনিটি ইউ ডিসপ্লে। এতে মিডিয়াটেক হেলিও পি৬৫ প্রসেসর ব্যবহার করা হয়েছে। যার সাথে আছে ARM মালি জি৫২ জিপিইউ। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ ৫১২ জিবি পর্যন্ত বাড়ানো যাবে।

ফোনটি ১৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট ও ৫,০০০ এমএএইচ ব্যাটারি সহ এসেছে। সিকিউরিটির জন্য এতে ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর পাবেন। Samsung Galaxy A31 ফোনের পিছনে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড এঙ্গেল লেন্স, ৫ মেগাপিক্সেলের ম্যাক্রো লেন্স ও ৫ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। আবার সেলফি ও ভিডিও কলের জন্য এতে পাওয়া যাবে ২০ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন