৬ জিবি র‌্যাম ও ৫০০০ mAh ব্যাটারি, ভারতে এল Samsung Galaxy A31

কথা মত আজ ভারতে লঞ্চ হল Samsung Galaxy A31। এই ফোনটি ৬ জিবি র‌্যাম ভ্যারিয়েন্টের সাথে ভারতে এসেছে। গ্যালাক্সি এ৩১ আগেই গ্লোবাল মার্কেটে লঞ্চ হয়েছিল। অ্যান্ড্রয়েড ১০ বেসড এই ফোনে ৬.৪ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে, ৫০০০ এমএএইচ ব্যাটারি ও কোয়াড রিয়ার ক্যামেরা দেওয়া হয়েছে। আসুন ভারতে এই ফোনের দাম ও স্পেসিফিকেশন জেনে নিই।

Samsung Galaxy A31: দাম

ভারতে স্যামসাং গ্যালাক্সি এ৩১ এর দাম রাখা হয়েছে ২১,৯৯৯ টাকা। এই দাম ফোনটির ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের। ফোনটি কালো, নীল ও সাদা রঙে পাওয়া যাবে। আজ থেকেই Amazon, Flipkart ও স্যামসাং স্টোর থেকে ফোনটি কেনা যাবে। এছাড়াও অফলাইনেও শীঘ্রই ফোনটি উপলব্ধ হবে।

Samsung Galaxy A31 স্পেসিফিকেশন :

স্যামসাংয়ের এই ফোনে পাবেন ৬.৪ ইঞ্চি ফুল এইচডি প্লাস সুপার AMOLED ইনফিনিটি ইউ ডিসপ্লে। যার স্ক্রিন রেজুলেশন ১০৮০ x ২৪০০ পিক্সেল। স্যামসাং গ্যালাক্সি এ ৩১ ফোনটি অ্যান্ড্রয়েড ১০ এর উপর চলে। আবার এই ফোনে পাবেন অক্টা কোর মিডিয়াটেক হেলিও পি৬৫ প্রসেসর। গ্রাফিক্সের জন্য এখানে ARM মালি জি৫২ জিপিইউ ব্যবহার করা হয়েছে। ডিভাইসটি ৬ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি স্টোরেজের সাথে পাওয়া যাবে। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ বাড়ানো যাবে ৫১২ জিবি পর্যন্ত।

ডুয়েল সিমের এই ফোনের পিছনে কোয়াড ক্যামেরা সেটআপ উপলব্ধ। যার প্রধান ক্যামেরা এফ/২.০ অ্যাপারচারের সাথে ৪৮ মেগাপিক্সেল। এছাড়াও অন্য দ্বিতীয় ক্যামেরা হল ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড এঙ্গেল লেন্স, যার অ্যাপারচার এফ/২.০। এছাড়াও আছে ৫ মেগাপিক্সেলের ম্যাক্রো লেন্স ও ৫ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। সেলফির জন্য এখানে ২০ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা ও পাওয়া যাবে।

আবার সিকিউরিটির জন্য এখানে পাবেন ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। আবার এই ফোনে কোম্পানি ৫,০০০ এমএএইচ এর বড় ব্যাটারি দিয়েছে। যার সাথে ১৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। কানেক্টিভিটির জন্য এখানে ডুয়েল ফোরজি, ওয়াই-ফাই, ব্লুটুথ, ইউএসবি টাইপ সি পোর্ট এর মতো ফিচার উপলব্ধ।