৩ হাজার টাকা দাম কমলো Samsung Galaxy A31 এর

samsung-galaxy-a31-price-cut-in-india-now-available-at-rs-17999

নতুন বছরের শুরুতেই ফ্ল্যাগশিপ ও বাজেট রেঞ্জে একাধিক স্মার্টফোন আনার পরিকল্পনা নিচ্ছে Samsung। এই কারণেই দক্ষিণ কোরিয়ান কোম্পানিটি তাদের পুরানো ফোনগুলির দাম কমানোর সিদ্ধান্ত নিচ্ছে। ভারতে এবার থেকে ৩,০০০ টাকা সস্তায় পাওয়া যাবে Samsung Galaxy A31 ফোনটি। এটি কোনো অফার প্রাইজ নয়, বরং কোম্পানির তরফে জানানো হয়েছে, এই ফোনটির দাম পাকাপাকি ভাবে কমানো হয়েছে। জানিয়ে রাখি ভারতে স্যামসাং গ্যালাক্সি এ৩১ একটি স্টোরেজ ভ্যারিয়েন্টের সাথে লঞ্চ হয়েছিল।

Samsung Galaxy A31 এর নতুন দাম

কোম্পানির ঘোষণা অনুযায়ী, এখন থেকে স্যামসাং গ্যালাক্সি এ৩১ ভারতে ১৭,৯৯৯ টাকায় পাওয়া যাবে। এই দাম ফোনটির ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের। আগে ফোনটি ২০,৯৯৯ টাকায় বিক্রি হচ্ছিলো। Samsung Galaxy A31 প্রিজম ক্রাশ ব্লু, প্রিজম ক্রাশ ব্ল্যাক ও প্রিজম ক্রাশ হোয়াইট কালারে উপলব্ধ। টেকগাপের টিম অ্যামাজন সহ অন্যান্য ই-কমার্স সাইটে ফোনটি নতুন দামেই খুঁজে পেয়েছে।

Samsung Galaxy A31 এর স্পেসিফিকেশন

স্যামসাং গ্যালাক্সি এ৩১ এর স্পেসিফিকেশনের কথা বললে, এতে আছে ৬.৪ ইঞ্চি ফুল এইচডি প্লাস সুপার AMOLED ডিসপ্লে। এই ডিসপ্লের ডিজাইন  ইনফিনিটি ইউ। এতে মিডিয়াটেক হেলিও পি৬৫ প্রসেসর ব্যবহার করা হয়েছে। যার সাথে আছে ARM মালি জি৫২ জিপিইউ। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ ৫১২ জিবি পর্যন্ত বাড়ানো যাবে।

পাওয়ারের জন্য এতে আছে ১৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি। এই মিড রেঞ্জ ফোনে ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর পাবেন। Samsung Galaxy A31 ফোনে কোয়াড রিয়ার ক্যামেরা পাবেন। যেখানে আছে ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড এঙ্গেল লেন্স, ৫ মেগাপিক্সেলের ম্যাক্রো লেন্স ও ৫ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। আবার সামনে ২০ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা দেওয়া হয়েছে।