Samsung Galaxy A32 4G ফোনে থাকবে অ্যামোলেড ডিসপ্লে, জল্পনা বাড়ালো প্রেস রেন্ডার

samsung-galaxy-a32-4g-press-renders-reveal-amoled-display-in-display-fingerprint-sensor

গতমাসে লঞ্চ হয়েছিল Samsung Galaxy A32 5G। যদিও এই মডেলটি ভারত সহ এশিয়ার অন্যান্য দেশে (চীন বাদে) পাওয়া যাবেনা বলেই মনে হয়। বরং দক্ষিণ কোরিয়ান কোম্পানিটি এই ফোনের 4G মডেল লঞ্চ করবে। ইতিমধ্যেই স্যামসাং গ্যালাক্সি এ৩২ ৪জি কে কোম্পানির সাপোর্ট পেজে দেখা গেছে। যা নির্দেশ করে এই ফোনের লঞ্চ আসন্ন। তবে তার আগে জনপ্রিয় এক টিপস্টার Samsung Galaxy A32 4G এর প্রেস রেন্ডার সামনে আনলেন।

টিপস্টার সুধাংশু অম্বরে সম্প্রতি ব্ল্যাক ও হোয়াইট কালারের স্যামসাং গ্যালাক্সি এ৩২ ৪জি এর প্রেস রেন্ডার টুইট করেছেন। এর আগে তিনি বলেছেন, এই ফোনটি চারটি কালারে আসবে – ব্লু, ব্ল্যাক, হোয়াইট ও ল্যাভেন্ডার। যদিও বাকি দুটি কালারের প্রেস রেন্ডার তিনি প্রকাশ্যে আনেননি।

ছবি ক্রেডিট-Sudhanshu Ambhore

টিপস্টারের শেয়ার করা প্রেস রেন্ডার অনুযায়ী, Samsung Galaxy A32 4G ফোনটি ইনফিনিটি ইউ অ্যামোলেড ডিসপ্লে সহ আসবে। যদিও এর 5G মডেলে ইনফিনিটি ভি ডিসপ্লে ছিল। এছাড়াও 4G মডেলের পাওয়ার বাটন অনেক ছোট দেখা গেছে, যা নির্দেশ করে ফোনটি সাইড মাউন্টেড নয়, বরং ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর সহ লঞ্চ হতে পারে। আমরা Galaxy A31, Galaxy A30s ফোনেও ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ব্যবহার হতে দেখেছিলাম।

আবার স্যামসাং গ্যালাক্সি এ৩২ ৪জি ফোনে থাকতে পারে মিডিয়াটেক হেলিও জি৮৫ প্রসেসর। এছাড়া আমাদের অনুমান এর বাদবাকি ফিচার 5G মডেলের মতো হবে। সেক্ষেত্রে এই ফোনটি কোয়াড ক্যামেরা সহ আসবে। যেখানে ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর + ৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড লেন্স + ৫ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর ও ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর থাকবে। পাওয়ারের জন্য এতে থাকবে ৫,০০০ এমএএইচ ব্যাটারি ও ১৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন