সবচেয়ে সস্তা Samsung Galaxy A32 5G ফোনে থাকবে কোয়াড রিয়ার ক্যামেরা

খুব তাড়াতাড়ি বাজারে আসতে পারে স্যামসাংয়ের সবথেকে সস্তা ৫জি স্মার্টফোন Samsung Galaxy A32 5G। এই ফোনটি Samsung Galaxy A31 স্মার্টফোনের উত্তরসূরি হিসেবে লঞ্চ হবে। কয়েকদিন আগেই টিপ্সটার সুধাংশু আম্ভোর তার টুইটে এর একটি কেস রেন্ডার প্রকাশ করেছিল। যা থেকে আমরা ফোনটির ডিজাইন এবং বিশেষত্ব সম্পর্কে আভাস পেয়েছিলাম। এবার OnLeaks থেকে ফোনটির ক্যাড রেন্ডার (CAD Renders) সামনে আনা হল। ডিজাইনের দিক থেকে স্যামসাং গ্যালাক্সি এ৩২ ৫জি ফোনটি ইনফিনিটি-ভি ডিসপ্লে সহ আসতে পারে। এছাড়া, ফটোগ্রাফির জন্য ফোনটিতে কোয়াড-ক্যামেরা সেটআপ থাকবে।

তবে মনে রাখবেন OnLeaks এর এই ক্যাড রেন্ডার কিন্তু অফিসিয়াল নয়। কারণ কোম্পানির তরফে এই ফোনের কোনো ছবি এখনও শেয়ার করা হয়নি। তবে একে আপনি Samsung Galaxy A32 5G এর ফার্স্ট লুক হিসাবে ধরতে পারেন। আসুন রেন্ডার অনুযায়ী এই ফোনের সম্ভাব্য স্পেসিফিকেশনগুলি একঝলকে দেখে নেওয়া যাক।

Samsung A32 5G CAD Renders
ছবি -OnLeaks

Samsung Galaxy A32 5G এর স্পেসিফিকেশন (সম্ভাব্য) 

ক্যাড রেন্ডার অনুযায়ী, স্যামসাং গ্যালাক্সি এ৩২ ৫জি ফোনটি প্লাস্টিক বডি সহ আসতে পারে। এতে ৬.৫ ইঞ্চির ফুল এইচডি প্লাস ইনফিনিটি-ভি ডিসপ্লে দেওয়া হতে পারে। ফোনটিতে পুরু বেজেল এবং অপেক্ষাকৃত বড় চিন দেখতে পাওয়া যাবে। ব্যাক প্যানেলে থাকবে কোয়াড-ক্যামেরা সেটআপ। এখানে গ্যালাক্সি এ৩১ ডিভাইসটির মতো তথাকথিত আয়তাকার ক্যামেরা মডিউল থাকবেনা। এর ক্যামেরার সজ্জা পূর্ববর্তী ডিভাইস গুলির তুলনায় স্বতন্ত্র হবে।

Samsung Galaxy A32 5G ফোনের অন্যান্য স্পেসিফিকেশন সম্পর্কে তেমন কিছুই জানা যায়নি। চার্জিংয়ের ক্ষেত্রে এই ফোনে ইউএসবি টাইপ-সি পোর্ট থাকতে পারে। এছাড়া এতে থাকবে ৩.৫ এমএম অডিও জ্যাক। এর স্পিকার গ্রিল ফোনের নীচের দিকে থাকবে। সিকিউরিটির জন্য এতে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেওয়া হতে পারে। ফোনটির আকৃতি হবে ১৬৪.২ x ৭৬.১ x ৯.১ এমএম।