Samsung এর সবচেয়ে সস্তা ফাইভজি ফোন Galaxy A32 5G এশিয়া মহাদেশে লঞ্চ হল

samsung-galaxy-a32-5g-launched-in-thailand-at-9999-baht-specifications.jpg
ছবি : chooseyourmobile

ইউরোপিয়ান মার্কেটের পর এবার থাইল্যান্ডে লঞ্চ হল Samsung Galaxy A32 5G। এই বাজেট ফ্রেন্ডলি 5G ফোনে মিডিয়াটেক ডাইমেনসিটি ৭২০ চিপসেট ব্যবহার করা হয়েছে। এছাড়াও স্যামসাং গ্যালাক্সি এ৩২ ৫জি ফোনে আছে এইচডি প্লাস ইনফিনিটি ভি ডিসপ্লে, ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর যুক্ত কোয়াড ক্যামেরা, ৫০০০ এমএএইচ ব্যাটারি ও সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। শীঘ্রই Samsung Galaxy A32 5G ফোনটি অন্যান্য মার্কেটে আসবে।

Samsung Galaxy A32 5G এর দাম

থাইল্যান্ডে স্যামসাং গ্যালাক্সি এ৩২ ৫জি ফোনটির দাম রাখা হয়েছে ৯,৯৯৯ থাই ভাট, যা প্রায় ২৪,২৭২ টাকা। ফোনটি একটি স্টোরেজ সহ এসেছে – ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ। ফোনটি ব্ল্যাক, ভায়োলেট, ব্লু ও হোয়াইট কালারে পাওয়া যাবে। প্রসঙ্গত ইউরোপে এই ফোনের দাম শুরু হয়েছিল ২৮০ ইউরো (প্রায় ২৪,৮৭৯ টাকা) থেকে।

Samsung Galaxy A32 5G এর স্পেসিফিকেশন

স্যামসাং গ্যালাক্সি এ৩২ ৫জি ফোনে আছে ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস ওয়াটারড্রপ নচ ডিসপ্লে, যাকে স্যামসাং ইনফিনিটি ভি বলে। এর পিক্সেল রেজোলিউশন ৭২০x ১৬০০। এই ফোনে ব্যবহার করা হয়েছে ২.০ গিগাহার্টজ ক্লক স্পিড যুক্ত মিডিয়াটেক ডাইমেনসিটি ৭২০ প্রসেসর। আবার ফোনটি ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজের সাথে পাওয়া যাবে। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এই স্টোরেজ আরও বাড়ানো যাবে।

Samsung Galaxy A32 5G ফোনে আছে ১৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫০০০ এমএএইচের ব্যাটারি। চার্জিংয়ের জন্য এতে ইউএসবি টাইপ সি পোর্ট উপলব্ধ। ফোনটির পাশে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেওয়া হয়েছে। এতে আছে ডলবি অ্যাটমোস সারাউন্ড সাউন্ড। ফোনটি অ্যান্ড্রয়েড ১১ বেসড ওয়ানইউআই ৩.০ সিস্টেমে চলবে।

ফটোগ্রাফির জন্য Samsung Galaxy A32 5G ফোনে কোয়াড ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর (অ্যাপারচার এফ/১.৮), এছাড়াও অন্য তিনটি ক্যামেরা হল এফ/২.২ অ্যাপারচারযুক্ত ৮ মেগাপিক্সেলের আল্ট্রা ওয়াইড ক্যামেরা, এবং এফ/২.২ অ্যাপারচারের ৫ মেগাপিক্সেলের একটি ম্যাক্রো ও ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। সেলফি ও ভিডিও কলের জন্য এর সামনে আছে ১৩ ,মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন