পিছনে চারটি ক্যামেরা সহ আসছে Samsung Galaxy A32 5G, প্রকাশ্যে এল অফিসিয়াল ছবি

samsung-galaxy-a32-5g-official-render-reveal-full-design-and-specifications
ছবি - Winfuture

ডিসেম্বরের শুরুতে বিশিষ্টি টিপস্টার স্টিভ হেমারস্টোফার Samsung-এর সবচেয়ে সস্তা আপকামিং ফাইভ-জি কানেক্টিভিটির স্মার্টফোন হিসেবে বহুলচর্চিত Galaxy A31 5G -এর CAD রেন্ডার শেয়ার করেছিলেন। মাসখানেক পর এবার Winfuture, তার একটি রিপোর্টে এই হ্যান্ডসেটের অফিসিয়াল ছবি জনসমক্ষে আনলো। যা দেখে স্পষ্ট, CAD রেন্ডারের মাধ্যমে Samsung Galaxy A32 5G -এর যে ডিজাইন সামনে এসেছিল, ফোনটি অফিসিয়ালি ঠিক সেরকমই ডিজাইন সহ আসতে চলেছে। উল্লেখ্য, স্যামসাং গ্যালাক্সি এ৩২ ৫জি ফোনটিকে গতকাল স্যামসাং ব্রিটেন ও আয়ারল্যান্ডের ওয়েবসাইটে স্পট করা হয়েছে। সংস্থার সাপোর্ট পেজে SM-A326B/DS মডেল নম্বরের সাথে একে অর্ন্তভুক্ত করা হয়েছে। যদিও সেখানে ফোনটির ছবি বা এর বিষয়ে কোনোপ্রকার তথ্য দেওয়া হয় নি।

Samsung Galaxy A32-5G-এর অফিসিয়াল রেন্ডার সামনে এল

ফোনের ব্যাক প্যানেলের ডিজাইনে চোখ রাখলে সেটি অনেকটা LG-র ডুয়াল স্ক্রিন ফোন LG Velvet থেকে অনুপ্রাণিত হয়েছে বলে মনে হতে পারে। কোয়াড ক্যামেরা সেটআপের জন্য Samsung এখানে তার অন্যান্য ফোনের মতো বড়ো সাইজের ডার্ক ফ্রেম ব্যবহার করার পরিবর্তে, ক্যামেরা ও ফ্ল্যাশ ইউনিটকে পৃথকভাবে রেখেছে। ফোনের সামনে টিয়ারড্রপ নচ ডিজাইনের ৬.৫ ইঞ্চির এলসিডি প্যানেল আছে৷ Samsung Galaxy A31 5G ফোনের ফিঙ্গারপ্রিন্ট সেন্সর সাইড মাউন্টেড।

Samsung Galaxy A32 5G official renders leaked
ছবি ক্রেডিট – Winfuture

Samsung Galaxy A32-5G-এর স্পেসিফিকেশন (সম্ভাব্য)

রিপোর্ট বলছে, ফোনের রিয়ার ক্যামেরা সেটআপের মধ্যে থাকবে ৪৮ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা, একটি আল্ট্রাওয়াইড লেন্স, একটি ম্যাক্রো লেন্স, ও ডেপথ সেন্সর। আবার স্যামসাং গ্যালাক্সি এ৩২ ৫জি ফোনে মিডিয়াটেকের ডাইমেনসিটি ৮০০ইউ প্রসেসর ব্যবহার করা হবে। ফোনে ১৫ ওয়াট ফাস্ট চার্জিং সুবিধার সাথে ৫,০০০ এমএএইচ ব্যাটারি থাকতে পারে।

A32 5G ছাড়াও স্যামসায় A সিরিজের অধীনে A52 5G ও A72 5G বাজারে আনবে। তবে ভারতসহ বেশ কয়েকটি দেশে এর 4G ভার্সনও লঞ্চ করা হবে। এই প্রসঙ্গে জানিয়ে রাখি, Samsung Galaxy A52 5G, A32 4G সম্প্রতি ভারতে BIS-এর সার্টিফিকেশন পেয়েছে। সুতারাং ফোনগুলি শীঘ্রই আত্মপ্রকাশ করতে পারে বলে অনুমান করা যাচ্ছে।