ফাস্ট চার্জি ও কোয়াড ক্যামেরার সাথে আসছে ‘সবচেয়ে সস্তা’ Samsung Galaxy A32 5G

কয়েক সপ্তাহ আগেই Samsung Galaxy A32 5G ফোনটির ক্যাড রেন্ডার ফাঁস হয়েছিল। যেখান থেকে Samsung-এর সবচেয়ে সস্তা ৫জি ফোন হিসেবে লঞ্চ হতে চলা এই ফোনটির ডিজাইন ও কিছু স্পেসিফিকেশন জানা গিয়েছিল। মাই স্মার্ট প্রাইসে প্রকাশিত একটি প্রতিবেদন মারফত এবার জানা গেল, Samsung Galaxy A32 5G ফোনটি FCC-এর ছাড়পত্র লাভ করেছে। সার্টিফিকেশন সাইট থেকে ফোনটির কয়েকটি গুরুত্বপূর্ণ তথ্য সামনে এসেছে।

রিপোর্ট অনুযায়ী, স্যামসাং গ্যালাক্সি এ৩২ ৫জি ফোনটিকে SM-A326J মডেল নম্বরের সাথে আমেরিকার FCC সার্টিফিকেশন সাইটে স্পট করা গেছে৷ FCC লিস্টিং থেকে জানা গেছে, ফোনটি ১৫ ওয়াট চার্জারের সাথে আসবে। পাশাপাশি ফোনটি ফাইভ-জি এন২৮/৭৭/৭৮ ব্যান্ড সাপোর্ট করবে। এছাড়া ফোনটি NFC সাপোর্টের সাথে আসবে বলেও FCC থেকে স্পষ্ট হয়েছে।

Samsung Galaxy A32 5G এর স্পেসিফিকেশন (সম্ভাব্য) 

স্যামসাং গ্যালাক্সি এ৩২ ৫জি ফোনে ৬.৫ ইঞ্চির ফুল এইচডি প্লাস ইনফিনিটি-ভি (ওয়াটারড্রপ নচ) ডিসপ্লে থাকতে পারে। এতে পুরু বেজেল থাকবে। ফোনটির বডি পলিকার্বনেটের হবে। ফোনের পেছনে থাকবে কোয়াড-ক্যামেরা সেটআপ। যার প্রাইমারি ক্যামেরা হবে ৪৮ মেগাপিক্সেলের। Samsung Galaxy A32 5G অ্যান্ড্রয়েড ১১ বেসড ওয়ান ইউআই ৩.০-তে চলবে বলে দাবী করা হয়েছে।

সিকিউরিটির জন্য ফোনে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেওয়া হতে পারে। এছাড়াও ফোনে থাকবে ইউএসবি টাইপ-সি পোর্ট ও এ৩.৫ এমএম অডিও জ্যাক। এর স্পিকার গ্রিল ফোনের নীচের দিকে থাকবে। ফোনের ডাইমেনশন হবে ১৬৪.২x৭৬.১x৯.১মিমি। ফোনটি আগামী কয়েকসপ্তাহের মধ্যেই লঞ্চ হয়ে যেতে পারে বলে আমাদের ধারনা৷

Shuvro primarily writes about smartphone and automobile industry. He is an assistant editor for techgup. Shuvro has a bachelor degree in English literature. His interest also includes cosmopolitan affairs, scientific discoveries, and quizzing.